বিস্তারিত

গুলশানে বিএনপির কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণ শুরু

ছবি : সংগ্রহকৃত

আজ রোববার সকাল ৯টা ৪৯ মিনিটে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়।

বিএনপির মনোনয়ন বোর্ডে রয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরী।

প্রতিদিন দুই পর্ব করে মোট চার দিনে আট পর্বে সম্পন্ন করা হবে এ সাক্ষাৎকার। প্রথম দিন দলের মনোনয়ন বোর্ডের কাছে সাক্ষাৎকার দেবেন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীরা। রংপুর বিভাগের সাক্ষাৎকার চলবে দুপুর দেড়টা পর্যন্ত। আর দুপুর আড়াইটায় শুরু হবে রাজশাহী বিভাগের সাক্ষাৎকার।

সাক্ষাৎকারের সময়সূচি অনুযায়ী, সোমবার সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ, দুপুর আড়াইটায় খুলনা বিভাগ, মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ, বুধবার (২১ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ, দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয় গত ১২ নভেম্বর; যা শেষ হয় গত শুক্রবার রাতে। দলের মনোনয়ন ফরম বিক্রি হয়েছে মোট চার হাজার ৫৮০টি।

বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করেছে পাঁচ হাজার টাকায়। জমার সময় ফরমের সঙ্গে ২৫ হাজার টাকা জামানত হিসেবে দিতে হয় মনোনয়নপ্রত্যাশীদের।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক