বিস্তারিত

গা ছমছম ‘বুলবুল’ ট্রেলার মুক্তি পেয়েছে

ছবি : সংগ্রহকৃত

সাধারণত ভূত-পেত্নী-প্রেতের গল্প ছোটবেলা আমরা শুনি, তেমনই একটা গা ছমছমে গল্প পরিচালক অনবিতা দত্ত নিয়ে এসেছেন দর্শকের জন্য। ছবির নাম ‘বুলবুল’। প্রযোজনায় অনুষ্কা শর্মা, সঙ্গীত দিয়েছেন অমিত ত্রিবেদী। কোনও ভূতের গল্প না, একটা হাড়হিম করা গা ছমছম এই গল্পের ট্রেলার মুক্তি পেয়েছে শুক্রবার।

একটি বাংলা উপকথার ভিত্তিতে তৈরি হয়েছে। অল্পবয়সী মেয়ে বুলবুল। তার জীবনের এক ভিন্ন কাহিনি এবং ডাইনির সঙ্গে তার সম্পর্ক নিয়ে গল্প লিখেছেন পরিচালক অনবিতা। হররের মোড়কে রয়েছে দারুণ একটা গল্প এবং সঙ্গে রহস্য়-কল্পনা মিলিয়ে একটা টানটান ব্যাপার। মোড়ও ঘুরে যাবে গল্পের।

অনুষ্কার শর্মার প্রযোজনায় আসছে ‘পরী’ ছবির পর দ্বিতীয় হরর ফ্লিক বুলবুল। পরীর পর দ্বিতীয়বার পরমব্রত চট্টোপাধ্যায় কাজ করলেন অনুষ্কার সঙ্গে। পরমের পাশাপাশি একঝাঁক বাঙালি মুখ রয়েছে ‘বুলবুল’-এ। রয়েছেন পাওলি দাম, রাহুল বোস, অবিনাশ তিওয়ালি, তৃপ্তি দিমরি। পাওলির মাথা ন্যাড়া লুকে একেবারে প্রথমেই নজর কেড়েছেন দর্শকের। অ্যামাজন প্রাইমে অনুষ্কার ‘পাতাললোক’ দারুণ হিট। এবার নায়িকার আরও একটি নয়া প্রযোজনা নেটফ্লিক্সের সঙ্গে। এটিই অনুষ্কা ও নেটফ্লিক্সের প্রথম কাজ।

গত বুধবারই মুক্তি পেয়েছিল অভিনেত্রী অনুষ্কা শর্মা প্রযোজিত সিনেমা বুলবুল-এর ফার্স্ট লুক। যেখানে একটি নারীকে আকাশে উড়তে দেখা যাচ্ছে এবং তার পা রয়েছে উল্টানো। এখানে মুখ্যচরিত্রে রয়েছে সত্য এবং তাঁর ভাইয়ে বালিকা বধূ বুলবুল। সত্য বিদেশ থেকে পড়াশুনো শেষ করে এসে জানতে পারে তাঁর ভাইয়ে পরিত্যক্ত স্ত্রী গ্রামবাসীদের কোনও একটা বিষয় নিয়ে সাহায্য করছে। পরে জানা যায় ওই গ্রামে একজন রহস্যময়ী নারী রয়েছে সেখানে। এরপর থেকেই ঘুরবে গল্পের মোড়। বুলবুল মুক্তি পাবে আগামী ২৪ জুন।

চলতি বছরেই ওটিটি প্লাটফর্মে প্রযোজক হিসেবে পা দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং প্রথমবারেই সাফল্যের মুখ দেখেছেন তিনি। তাঁর প্রযোজনা সংস্থার ক্লিন স্লেট ফিল্মসের প্রথম ওয়েব সিরিজ পাতাললোক আপাতত অ্যামাজন প্রাইমের শীর্ষ তালিকায়। আর এই সাফল্যের স্বাদ পেতে আবাও ওয়েব দুনিয়াতে কাজ করতে চলেছেন নায়িকা। যদিও নিজে এখনও ডিজিটাল দুনিয়ায় অভিনয় নিয়ে কোনও কথা বলেননি তিনি।

 

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক