বিস্তারিত

গার্হস্থ্য অর্থনীতির অধিভুক্তি বাতিলের দাবিতে বিক্ষোভ

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্দোলনরত গার্হস্থ্য অর্থনীতি কলেজের অধিভুক্তি বাতিলের দাবি জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ উপলক্ষে তারা বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বেলা সোয়া একটা পর্যন্ত ক্যাম্পাসে মানববন্ধন, বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করছে। পূর্বঘোষিত এই কর্মসূচিতে হাজার হাজার শিক্ষার্থী অংশ নেয়।

কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অবিলম্বে গার্হস্থ্য অর্থনীতি কলেজের অধিভুক্তি বাতিল করতে হবে। আগামী সোমবারের মধ্যে এদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা না নিলে কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হবে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। একই সঙ্গে অধিভুক্ত অন্যান্য কলেজগুলোও বাতিলের দাবি জানিয়েছে তারা।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক