বিস্তারিত

গার্মেন্ট কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনতাই

prothom-alo ছবি : সংগ্রহকৃত

আজ সোমবার দুপুর ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের বলিয়ারপুর বাসস্ট্যান্ড এলাকায় পোশাক কারখানার এক কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আহত গার্মেন্ট কর্মকর্তা শওকত আলীকে (৫৫) গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সাভারের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় হ্যাভেন গার্মেন্টের পরিচালক।

ওই কারখানার কর্মকর্তা শফিকুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের জানান, দুপুরে বেতনের টাকা তোলার জন্য রাজধানীর মিরপুরে ইসলামী ব্যাংকে যান গার্মেন্ট পরিচালক শওকত আলী। সেখান থেকে তিনি ২৭ লাখ টাকা উত্তোলন করেন। এই টাকা দুটি ব্যাগে নিয়ে তিনি প্রাইভেটকারে করে কারখানার দিকে রওনা হন।

প্রাইভেটকারটি সাভারের বলিয়ারপুরে আসলে কয়েকটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার দিয়ে ব্যারিকেড দেওয়া হয়। দুর্বৃত্তরা শওকত আলীর পায়ে গুলি করে ১২ লাখ ৫২ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নেয়।

দুর্বৃত্তরা যাওয়ার সময় এলোপাতাড়ি কয়েকটি ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে স্থানীয়রা শওকত আলীকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় বলে জানান গার্মেন্ট কর্মকর্তা শফিকুল ইসলাম।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, গুলি করে টাকা ছিনিয়ে নেওয়ার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক