বিস্তারিত

গাজীপুর-৪ আসনের সাংসদ সহ পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত

ছবি : সংগ্রহকৃত

গাজীপুর-৪ আসনের সাংসদ, তাজউদ্দিন আহমদের মেয়ে ও সাহিত্যিক সিমিন হোসেন রিমি এবং তাঁর দুই ছেলে সস্ত্রীক করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

সাংসদ সিমিন হোসেন রিমি গত ২৬ মার্চ করোনায় আক্রান্ত হয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন। আজ মঙ্গলবার দুপুরে তিনি রাজধানীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি হয়েছেন।

রিমির করোনা পজিটিভ ফলাফল পাওয়ার পর পরিবারের সদস্যরা নমুনা দিলে তাঁদের দুই ছেলে রাজিব হোসাইন ও রাকিব হোসাইন এবং দুই ছেলের স্ত্রীদের কোভিড-১৯ ধরা পড়ে। বর্তমানে তাঁরা হোম আইসোলেসনে রয়েছেন।

সিমিন হোসেন রিমির সর্দি-জ্বর রয়েছে। সোমবার রক্তে অক্সিজেনের মাত্রা কিছুটা কমে গেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের কাছে যান তিনি। সেখানে বেশ কিছু পরীক্ষা করান। মঙ্গলবার দুপুরে চিকিৎসকের পরামর্শে তিনি ওই হাসপাতালে ভর্তি হয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য সরকারি নিয়ম অনুযায়ী গত ২৫ মার্চ নমুনা দেন সিমিন হোসেন রিমি। তার পরের দিন নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তখন থেকেই তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর সর্দি-জ্বর দেখা দেয়।

তাঁদের ছেলেরা স্ত্রীসহ এখন অনেকটাই সুস্থ আছেন। তাঁদের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তাঁরা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাঁদের সবার জন্য দোয়া চেয়েছেন তাঁর স্বামী মোস্তাক হোসাইন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক