বিস্তারিত

গর্ভবতী ‘অ্যামি জ্যাকসন’ স্যুইমিং পুলে সময় কাটালেন

ছবি : সংগ্রহকৃত

অ্যামি জ্যাকসন ৭ মাসের গর্ভবতী। সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই নানা ধরনের ছবি শেয়ার করতে শুরু করেছেন অ্যামি। নিজের বেবি-বাম্প নিয়ে বিভিন্ন মুডে ধরা দিয়েছেন অভিনেত্রী।

প্রেমিক জর্জ পানায়েতুর সঙ্গে স্যুইমিং পুলে দারুণ সময় কাটালেন অ্যামি। ইনস্টাফ্যামে সেই ছবি শেয়ার করেছিলেন নায়িকা। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ফ্যানেদের নজর কেড়েছে।

অ্যামি জ্যাকসন কিছুদিন আগে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি বলেন যে কাজ থেকে বিরতি নেওয়া তাঁর কাছে ভীতিজনক হলেও এটা প্রয়োজনীয় ছিল। অ্যামি লিখেছেন, ‘গত মাসে আমার কাজ থেকে বিরতির সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল যদিও এটা প্রয়োজনীয় ছিল। হঠাৎ বিকেলে ইচ্ছা অনুযায়ী কিছু খাবার খেতে এই ভালো লাগছে, তো আবার কয়েক সপ্তাহ পরেই সেটা বিরক্তিকর হয়ে উঠছে। এই ধরনের মানসিকতা যখন হয় তখন তার থেকে বেরিয়ে আসা খুব কঠিন। এই সময়ে কাজের বাইরে কিছুটা সময় ব্যয় করা খুব গুরুত্বপূর্ণ। প্রকৃতি খুব শক্তিশালী’।

অ্যামি জ্যাকসন যখন ৬ মাসের গর্ভবতী ছিলেন তখন তিনি বিভিন্ন সামাজিক কাজের জন্যে ব্যস্ত থাকতেন এবং বিশ্ব সচেতনতার উদ্যোগে গোটা ইউরোপ জুড়ে একটি পথ ভ্রমণে বের হন। এই সমাজসেবা মূলক কাজটি নিয়েও পোস্ট দেন তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক