বিস্তারিত

খোলামেলা ছবি দিয়ে ট্রলের শিকার টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা

ছবি : সংগ্রহকৃত

টলিপাড়ার দর্শকপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন দুই বাংলায়। পাখিখ্যাত এ অভিনেত্রী সম্প্রতি ব্যস্ত হয়েছেন বড়পর্দায়। পাশাপাশি সরব সামাজিক যোগাযোগমাধ্যমেও।

গত সোমবার নিজের ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারে একটি ছবি শেয়ার করেছিলেন মধুমিতা। তার পরনে ছিল হাতকাটা ডিপ নেক টপ, গলায় সরু স্কার্ফ। স্পষ্ট বোঝা যাচ্ছে তার ক্লিভেজ। অভিনেতার এমন পোজে সেলফি পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। তাই তো কটু মন্তব্য করেছেন অনেকে।

ছবি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই আপত্তিকর মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স। ফেসবুকে ওই পোস্টে কমেন্টস পড়েছে ২০ হাজারের বেশি। আর ছবিটি শেয়ার হয়েছে তিন শতাধিক। পরে অবশ্যই ফেসবুকে থেকে ছবিটি সরিয়ে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু রয়ে গেছে ইনস্টাগ্রাম ও টুইটারে।

কমেন্টস বক্সে একজন লিখেছেন, ‘এই ছবির জন্য পেজ আনলাইক দিলাম। দিনে দুপুরে ভয় পেয়ে গিয়েছি।’ অন্য একজন প্রশ্ন করেন, ‘মিডিয়াতে কাজ করছ তাও কেন এমন পোজ? আর কত প্রোডাকশন এবং ডিরেক্টরের অ্যাটেনশন লাগবে তোমার?’। মধুমিতার ছবি তোলার ভঙ্গি নিয়েও মন্তব্য করেছেন একজন। লিখেছেন, ‘আমি ভাবলাম কেউ ফাঁসি লেগে ঝুলে পড়ে আছে, পরে দেখলাম মধুমিতা।’

এর আগে খোলামেলা ছবি প্রদর্শন করে ট্রলের মুখে পড়েছিলেন স্বস্তিকা মুখার্জি, শ্রীলেখা মিত্রসহ অনেকে। ক্লিভেজ প্রদর্শন নিয়ে ঠোঁটকাটা মন্তব্যও করেছিলেন শ্রীলেখা। বলেছিলেন, ‘যা দেখার দেখুন, নোংরামি করবেন না’। শ্রীলেখার পরে স্বস্তিকাও একই বিষয়ে কড়া মন্তব্য করেছেন। বলেছেন, ‘তোমার থাকলে তুমিও দেখাও’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক