বিস্তারিত

খালেদা জিয়া অসুস্থ, দেখা হয়নি স্বজনদের

ছবি : সংগ্রহকৃত

আজ শুক্রবার সন্ধ্যায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাই তিনি আজ নিকট আত্মীয়দের সাথেও দেখা করতে পারেননি।

রুহুল কবির রিজভী বলেন, ‘আমরা খালেদা জিয়া সুচিকিৎসার জন্য অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার জোর দাবি জানাচ্ছি। তাঁর ইচ্ছামত চিকিৎসক ও হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

খালেদা জিয়া অসুস্থতার কারণে স্বজনদের সাথে দেখা করতে পারেনি উল্লেখ করে রিজভী বলেন, আজ স্বজনরা কারাগারে তাঁর সঙ্গে সাক্ষাত করতে গেলে পা, হাঁটুসহ সারা শরীরে তীব্র ব্যথার কারণে তিনি দেখা করতে পারেন নি। তিনি তাঁর জেল কক্ষ থেকে ওয়েটিং রুম পর্যন্তও আসতে পারেননি।

আজ বিকেল সোয়া চারটে থেকে প্রায় দেড় ঘন্টা অপেক্ষা করার পর কারা কর্তৃপক্ষের লোকেরা পরিবারের লোকজনদেরকে জানায় যে, বেগম জিয়া অসুস্থতার কারনে দেখা করতে পারবেন না। সুতরাং কারা কর্তৃপক্ষও স্বীকার করলো যে, বেগম জিয়া অসুস্থ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক