বিস্তারিত

খাদ্যমন্ত্রীর মেয়েকে ছুরিকাঘাত করেছে দুবৃত্তরা

ছবি : সংগ্রহকৃত

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের মেয়ে সার্জারি চিকিৎসক কৃষ্ণা রুপা মজুমদারকে ছুরিকাঘাত করেছে দুবৃত্তরা। শুক্রবার বিকাল ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মন্ত্রীপাড়ায় নিজ বাসায় যাবার পথে তিনি এ ঘটনার শিকার হন।

কৃষ্ণা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি বলেন, তিনজন মুখোশধারী ব্যক্তির মধ্যে দু’জন তার দুই হাত চেপে ধরে আরেকজন ডান হাতে ছুরি চালিয়ে তার আঙ্গুল কাটার চেষ্টা করে ও কব্জিতে উপুর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। আমার ব্যক্তিগত গাড়ি চালক ছুটিতে থাকায় রিকশাযোগে বাড়ি ফিরছিলাম।

ডা. কৃষ্ণা বলেন, এই হামলা আমার কাছে সম্পূর্ণভাবে পূর্বপরিকল্পিত মনে হচ্ছে। কারণ তারা আমার হাত দু’টোই টার্গেট করেছিল। হামলাকারীদের হাতে গ্লাভস পরা ছিল।

উল্লেখ্য, গত বছরের মার্চে কৃষ্ণা মজুমদার রুপার স্বামী এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. রাজন কর্মকার মারা যান। রাত ১২টা পর্যন্ত একটি হাসপাতালে রোগীর অস্ত্রোপচার করে ইন্দিরা রোডের বাসায় যান রাজন। রবিবার ভোর ৪টার দিকে রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে রাজনকে তার পরিবারের লোকজন স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভিসেরা পরীক্ষার প্রতিবেদনে বলা হয়, তার মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক। তবে রাজনের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : মো : মাহবুব রানা