বিস্তারিত

কড়া নিরাপত্তায় শুরু প্রিয়াঙ্কা-নিক যুগলের বিবাহ অনুষ্ঠান

ছবি : সংগ্রহকৃত

আজ শুরু হয়েছে বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া ও পাত্র মার্কিন গায়ক নিক জোনাস যুগলের মূল বিবাহ অনুষ্ঠান। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে বিবাহ অনুষ্ঠান। উৎসবের রঙে সেজেছে পুরো প্রাসাদ। নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা।

গতকাল প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার বাড়ির পূজায় উপস্থিত ছিল জোনাস পরিবার। বাড়ির হবু জামাই ছাড়াও নিকের ভাই জো জোনাস ও তাঁর বান্ধবী সোফি টার্নারকেও দেখা গেছে জুহুর বাড়িতে।

বিবাহ অনুষ্ঠানে মুঠোফোন নিষিদ্ধ করা হয়েছে। অতিথিরা ও কর্মচারীরা মুঠোফোন নিতে পারবেন না। প্রাসাদের বেশিরভাগ কর্মীকেই ছুটি দেওয়া হয়েছে। তাঁদের পরিবর্তে বিয়ের আয়োজকরা একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানকে দায়িত্ব দিয়েছেন। নিরাপত্তার জন্যও দায়িত্ব দেওয়া হয়েছে একাধিক নিরাপত্তা প্রতিষ্ঠানকে।

টানা পাঁচ দিন স্মার্টফোন নিষিদ্ধ করা হয়েছে। এমনকি প্রাসাদের মহাব্যবস্থাপকও মুঠোফোন ব্যবহার করতে পারবেন না। কর্মীরা তাঁদের মুঠোফোন জমা দিয়েছেন। কোনো অনুষ্ঠানেই অতিথিরা মুঠোফোন সঙ্গে আনতে পারবেন না।

কড়াকড়ির কারণ একটাই ছবি ও ভিডিও ফাঁস যাতে না হয়। এই যুগল তাঁদের বিয়ের ছবি একটি ম্যাগাজিনকে বিক্রি করে দিয়েছেন, আর তা বাবদ নিয়েছেন ২.৫ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ প্রায় ২১ কোটি টাকা।

নিরাপত্তা ব্যবস্থায় থাকছে দুই মার্কিন কোম্পানি ও একটি ভারতীয় প্রতিষ্ঠান। তারা উমেদ ভবন প্রাসাদের নিরাপত্তা দেখভাল করবেন। এমনি রাজপরিবারের নিরাপত্তা প্রহরীদেরও ছুটি দেওয়া হয়েছে। তবে প্রাসাদের ক্যাটারিং কর্মীরা থাকবেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক