বিস্তারিত

ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট পৃথিবীর সকলকে ধন্যবাদ জানিয়েছেন

ছবি : সংগ্রহকৃত

স্বদেশ ও বিশ্বের সবাইকে ধন্যবাদ যারা আজ আমাকে অনেক শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন। পৃথিবীর সকলকে অনেক ধন্যবাদ যারা আমাকে, আমার পরিবার এবং আমার ক্রোয়েশিয়ার জন্য শুভকামনা জানিয়েছেন।

তুমি আমায় ছুঁয়ে গেছো গভীরে। এই কঠিন সময়ে সবার আগে সুস্থতা ও শান্তি কামনা করি। নিজের এবং অন্যদের যত্ন নিন। দেশবাসীকে ধৈর্যের সঙ্গে এই সঙ্কট মোকাবেলা করার আহ্বান জানিয়ে বলেন, আপনি, পরিবারের সদস্যগণ এবং প্রতিবেশীরা যেন সংক্রমিত না হন, সে বিষয়ে সতর্ক থাকুন। আপনার সচেতনতা আপনাকে, আপনার পরিবারকে এবং সর্বোপরি দেশের মানুষকে সুরক্ষিত রাখবে। আসুন আমরা নিজেদের উপর বিশ্বাস করি, আমাদের সম্প্রদায়ের উপর, যাদের সাথে আমরা সবচেয়ে বড় চ্যালেঞ্জেও জিতেছি। আমরা বাবা-মা এবং সিনিয়র, বিশেষ করে সন্তানদের যত্ন করি। আমাদের তাদের প্রাপ্য ভবিষ্যৎ নিশ্চিত করতে হবে।

আমি ধন্যবাদ জানাই,মা- বাবা, ধন্যবাদ জানাই জেমস, শিশু এবং পুরো পরিবারকে অফুরন্ত সমর্থনের জন্য। প্রিয় বন্ধু, পরিচিত ও দেশের সবাইকে ধন্যবাদ জানাই। আমি ভাগ্যবান যে তোমাদের পেয়ে।

আমি আমার অস্থায়ী অফিস থেকে, আমার বাড়ির বারান্দা থেকে, আমাদের ক্রোয়েশিয়ার প্রতি গভীর বিশ্বাসের সাথে একটি ভাল আগামীকালের শুভেচ্ছা সহ সবাইকে সালাম জানাই।

ঈশ্বর তোমাদের সকলের মঙ্গল করুন, ঈশ্বর ক্রোয়েশিয়া এবং সমগ্র বিশ্বকে আশীর্বাদ করুন, নিজের এবং একে অপরের যত্ন নিন।

ফেসবুক স্ট্যাটাসে এ ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচ বাংলাদেশ সময় রাত ৯টায় এই বার্তা দেন।

সংবাদের ধরন : আন্তর্জাতিক নিউজ : নিউজ ডেস্ক