বিস্তারিত

ক্রিকেট খেলছেন বিরাট-অনুষ্কা

ছবি : সংগ্রহকৃত

এবার ক্রিকেট খেলার জন্য বিরাট-অনুষ্কা শিরোনামে। লকডাউনের বিকেলে তাঁরা দুজনে বাড়ির লনে ক্রিকেট খেলছেন। সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিয়ো আসতেই তা ভাইরাল হয়েছে। নেটপাড়ায় একেবারে জোর গুঞ্জন, সামনের জুলাইতে ভারত-শ্রীলঙ্কা সিরিজের প্র্যাকটিস বাড়িতেই শুরু করে দিয়েছেন কোহলি।

ভিডিয়োতে অবশ্য দেখা গিয়েছে, অনুষ্কা ব্যাট করছেন। বিরাট একের পর এক বল। পিছনে দাঁড়িয়েছেন বাড়ির কোনও কর্মী ফিল্ডারও। বিরাটের একটি ফ্যানপেজে শেয়ার হয়েছে সেই ভিডিয়ো। আর তার পরেই ভাইরাল।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছেন তাঁরা। করোনাভাইরাসের কারণে দেশবাসী যে ভাবে সংকটের মধ্যে পড়েছেন, তাতে তাঁদের হৃদয় ভেঙে যাচ্ছে বলে জানিয়েছেন এই তারকা দম্পতি।

করোনাভাইরাসের কারণে দেশের মানুষ যে অসহায় অবস্থার মধ্যে পড়েছেন, তাতে তিনি ও অনুষ্কা অত্যন্ত ব্যথিত বলে ট্যুইট করেছেন বিরাট কোহলি। এই কঠিন সময়ে তাঁরা আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলেও ট্যুইট করে জানিয়েছেন।

ইতোমধ্যেই করোনা ত্রাণ তহবিলে দান করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্দুলকর ও আরও বেশ কয়েকজন ক্রীড়া ব্যক্তিত্ব। মুম্বই পুলিশের তহবিলে ১০ লক্ষ টাকার অনুদান দিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। ট্যুইটারে শনিবারই এই খবর শেয়ার করলেন মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক