বিস্তারিত

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

ছবি : সংগ্রহকৃত

বলিউডে ফের দুঃসংবাদ! করোনাভাইরাস নয়, সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ল। চিকিত্‍‌সকেরা জানিয়েছেন অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউড সুপারস্টার।

শনিবার সন্ধ্যায় হঠাত্‍‌ করে অসুস্থ হয়ে পড়ায় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। হাসপাতাল সূত্রে খবর, বুকে অস্বস্তি নিয়ে সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হন। তাঁর অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করছে।

তিনি কোভিড সংক্রামিত কি না, নিশ্চিত হতে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসার পর RT-PCR টেস্টের জন্য অভিনেতার সোয়াবের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সেই রিপোর্টও নেগেটিভ আসায় হাসপাতালের তরফে আরও কয়েকটি পরীক্ষা করা হয়।

বলিউডের দাপুটে অভিনেতা সঞ্জয় দত্ত কদিন আগেই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সুস্থ হয়ে গত ১০ই আগস্ট বাড়িতে ফিরেছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই জানা গেল ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ‘মুন্না ভাই’ খ্যাত এই অভিনেতা। শুধু তাই নয়, তার ক্যান্সারটি তৃতীয় ধাপে রয়েছে।

সঞ্জয় দত্তের এক বন্ধু গণমাধ্যমকে জানিয়েছেন, সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা খুবই খারাপ। চিকিৎসা নিতে খুব দ্রুতই তাকে মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হবে। ক্যান্সারের এই পর্যায়েও সঠিক চিকিৎসা করলে সেরে উঠা যায়। আপাতত সেটাই আশা করা হচ্ছে যে সুস্থ হয়ে উঠবেন সঞ্জয়।

অভিনেতা সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এই খবর প্রকাশ্যে আসতেই বিষাদের ছায়া নেমে এসেছে বলিউডে ৷ ভক্তরাও সোশাল মিডিয়ায় প্রার্থনা জানিয়েছেন প্রিয় অভিনেতার জন্য। ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবরে বেশ ভেঙে পড়েছেন সঞ্জয় দত্তও।

এই খারাপ সময়ে তিনি পাশে পাচ্ছেন না তার স্ত্রী-সন্তানদের। তারা করোনার কারণে বর্তমানে দুবাইয়ে আটকে আছেন।

প্রসঙ্গত, সদ্য ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। সম্প্রতি সঞ্জয় দত্তের জন্মদিন গিয়েছে। ২৯ জুলাই ঘরোয়া ভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। আগামী ২৮ আগাস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে মহেশ ভাটের সড়ক ২ ৷ এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক