বিস্তারিত

কোভিড ১৯-এ আক্রান্ত মোহেনা কুমারি

ছবি : সংগ্রহকৃত

কোভিড ১৯-এ আক্রান্ত ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়-খ্যাত অভিনেত্রী মোহেনা কুমারী সিং। শুধু অভিনেত্রী নন, তাঁর পরিবারের আরও ৬ জন সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিপোর্টে প্রকাশ, মোহেনা কুমারি, তাঁর শ্বশুর, শাশুড়ি, জা, ৫ বছরের ছোট্ট শিশু-সহ আরও ২ জন আক্রান্ত করোনায়। ৩১ মে মোহেনা কুমারির শ্বশুরবাড়ির ৬ জনকে ঋষিকেশের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহেনা জানান, খবর সত্যি। তার পরিবারের ৬ জন করোনা পজিটিভ। প্রথমে জ্বর আসে তাদের। তারপর অসুস্থতা বাড়তে শুরু করে ক্রমশ।

মধ্যপ্রদেশের রেওয়ার রাজকুমারী মোহেনা কুমারী সিংয়ের বিয়ে হয়েছে উত্তর প্রদেশের ক্যাবিনেটমন্ত্রী সুয়েশ রাওয়াতের সঙ্গে।

মোহেনা কুমারী সিংয়ের বাবা পুষ্পরাজ সিং মধ্যপ্রদেশের রেওয়ার রাজা। এখন সেই রাজত্ব নেই। কিন্তু মোহেনা কুমারী সিংয়ের বিয়েতে ছিল রাজকীয় ব্যাপার। বিয়েতে মোহেনা সিং কুমারীর পরনে ছিল ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা আর সোনালি বর্ডারের লাল দোপাট্টা। সঙ্গে ছিল ঐতিহ্যবাহী সোনার গয়না। সুয়েশ রাওয়াতের পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি।

মধ্যপ্রদেশের রেওয়ার রাজা পুষ্পরাজ সিং কখনোই চাননি মোহেনা কুমারী সিং অভিনয়কে পেশা হিসেবে বেছে নিক। কারণ, তিনি রাজপরিবারের মেয়ে। কিন্তু মায়ের অনুপ্রেরণায় ছোট পর্দা কিংবা বড় পর্দার সঙ্গে যুক্ত হওয়ার জন্য মুম্বাই যান মোহেনা কুমারী সিং। ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালের আগে মোহেনা কুমারী সিং কাজ করেছেন টিভি শো ‘দিল দোস্তি ড্যান্স’-এ। তাঁর অসাধারণ পারফরম্যান্স তাক লাগিয়ে দেয় দর্শকদের। তা দেখে মুগ্ধ হন বিচারকেরাও। তিনি নাচ নিয়ে রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’র নৃত্য প্রশিক্ষক হিসেবেও কাজ করেছেন। এর ফাঁকেই অভিনয়ের প্রস্তাব পান। চলে আসেন এই জগতে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক