বিস্তারিত

কোটা আন্দোলনের মামলা প্রত্যাহারের দাবি

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও পুলিশের পক্ষ থেকে করা মামলাগুলো আগামী দুই দিনের মধ্যে প্রত্যাহারের দাবি জানিয়েছে। অন্যথায় আন্দোলনে নামবেন বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।

সোমবার বেলা ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে একথা জানানো হয়।

এ সময় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক হাসান আল মামুন, যুগ্ম আহবায়ক রাশেদ খান, যুগ্ম আহবায়ক নুরুল্লাহ নূর ও ফারুক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের নেতারা বলেন, একটি কুচক্রী মহল তাদের জামায়াত-শিবির পরিচয় দিতে তৎপর হয়েছে, যা পুরোপুরি মিথ্যা ও ভিত্তিহীন। দেশকে অস্থিতিশীল করার জন্য কমিটির নেতাদের ভিন্ন পরিচয় দিয়ে আন্দোলন ভিন্নপথে প্রবাহিত করার চেষ্টা করা হচ্ছে।

এ সময় উপাচার্য স্যারের বাসায় হামলার বিচার দাবি করে তারা বলেন, এর জন্য যদি কোনো সহায়তায় প্রয়োজন হয় আমরা প্রস্তুত রয়েছি।

প্রসঙ্গত, কোটা সংস্কারের দাবিতে আন্দোলন চলাকালে গত ৮ এপ্রিল রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানের বাসায় হামলাসহ বিভিন্ন বিষয়ে চারটি মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও পুলিশ এই মামলাগুলো করেছে।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক