বিস্তারিত

কুরবানি দিলেন অভিনেত্রী মিম

ছবি : সংগ্রহকৃত

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম পবিত্র ঈদুল আজহায় ছাগল কোরবানি দিয়েছেন। তিনি বাসার প্রিয় কর্মীদের জন্য কোরবানি দিয়েছেন। কোরবানি দিতে পেরে উচ্ছ্বসিত এ নায়িকা।

শুক্রবার রাতে নিজের ফেসবুক হ্যান্ডেলে মিম লিখেছেন, ত্যাগেই আনন্দ, ত্যাগেই সুখ। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। তাঁর আশা, বৈশ্বিক মহামারির এ সময়ে সবাই নিরাপদে নিজ নিজ জায়গায় ঈদ উদযাপন করবেন। তিনি ও তাঁর পরিবারের সব সদস্যকে নিয়ে আজ ছোট পরিসরে ঈদ পালন করবেন।

মিম আরো লেখেন, ছোট বোনকে মিস করবেন বলেও জানান। কিন্তু পাশে আছেন মা, বাবা আর প্রিয় ড্রাইভার ও গৃহকর্মী। বাসার প্রিয় কর্মীদের উদ্দেশে তাঁর এ ক্ষুদ্র আয়োজন। জীবনে প্রথমবার তাঁদের জন্য কিছু করতে পেরে অন্য রকম আনন্দ লাগছে তাঁর। মিম আরো লেখেন, মানুষ মানুষের জন্য।

বিদ্যা সিনহা সাহা মীম তার প্রাথমিক শিক্ষা গ্রহণ করেন নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে, পরে তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ-এ ইংরেজি বিভাগে পড়াশোনা করেছেন, যেখানে তিনি ইংরেজি সাহিত্যে ব্যাচেলর অব আর্টস (বিএ) ডিগ্রি অর্জন করেন।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০০৭ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় পা রাখেন মিম। প্রতিযোগিতার পর হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমানে চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি পর্দায় নিয়মিত অভিনয় করছেন, মডেলিং নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন।

অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি মিমের আরেকটি পরিচয় হলো তিনি লেখক। ২০১২ সালে তাঁর প্রথম গ্রন্থ ‘শ্রাবণের বৃষ্টিতে ভেজা’ প্রকাশ হয়। ২০১৩ সালে প্রকাশ হয় তাঁর দ্বিতীয় উপন্যাস ‘পূর্ণতা’। দুটি বই-ই প্রকাশ করে শব্দশিল্পী প্রকাশনী।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক