বিস্তারিত

কীর্তি সুরেশকে অন্যরকম চরিত্রে দেখা যাবে

ছবি : সংগ্রহকৃত

বহু প্রতীক্ষিত তামিল ছবি পেঙ্গুইন আসছে অ্যামাজন প্রাইমে। মুক্তি পেল পেঙ্গুইনের ট্রেলার। কার্তিক সুব্বরাজ প্রযোজিত এবং ঈশ্বর কার্তিকের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ। তামিল, তেলগু এবং মালয়ালমে এই ছবির ডাবিং হয়েছে। ১৯ জুন বিশ্বব্যাপী দর্শক তা দেখতে পাবেন অ্যামাজন প্রাইমে।

হাড় হিম করা ক্রাইম থ্রিলার পেঙ্গুইন। এখানে কীর্তি একজন গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করেছেন। অতীতের অনেক রহস্য উন্মোচনের সঙ্গে সঙ্গে কীর্তি কীভাবে তার প্রিয়জনদের রক্ষা করবে কীভাবে নানা বিপদের সঙ্গে তাকে লড়তে হবে এই নিয়েই পেঙ্গুইনের গল্প।

পেঙ্গুইন প্রসঙ্গে কীর্তি বলেন, আমি এখনও পর্যন্ত যে কটি কাজ করেছি পেঙ্গুইন তাদের মধ্যে নিঃসন্দেহে অন্যতম। আমাদের পুরো ইউনিটটাই ছিল ভীষণ রকম ভালো। এখানে আমার চরিত্র একজন মায়ের, যে মার্জিত যত্নশীল। কিন্তু দৃঢ় সংকল্পবদ্ধ। তামিল, তেলগু এবং মালয়ালমের দর্শক এই সিনেমা দেখতে পাবেন। এতেই আমি খুশি।

অ্যামাজন প্রাইমের সঙ্গে কাজ করতে পেরে খুশি প্রযেজকও। তাঁর কথায়, এরকম চিত্রনাট্য নিয়ে আগে কাজ তামিল সিনেমায় খুব কম হয়েছে। আমরা সবসময় অন্য রকম গল্পের খোঁজে থাকি। এই চিত্রনাট্য দিয়েই অত্যন্ত প্রতিভাবান পরিচালক ঈশ্বর কার্তিকের জার্নি শুরু হল। সম্পূর্ণ ভিন্ন অবতারে কীর্তিকে দেখতে প্রস্তুত হন আপনারা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক