বিস্তারিত

কিশোর কুমারের গান গাইছেন “সুশান্ত”

ছবি : সংগ্রহকৃত

গোটা দেশেই শোকের ছায়া নেমেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে। এভাবে নিজের ফ্ল্যাটে আত্মহত্যার পথ বেছে নিতে পারেন অভিনেতা, এ যেন কেউ বিশ্বাসই করতে পারছেন না। মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত।

একের পর এক ছবি হাত ছাড়া হয়েছিল তাঁর। প্রেমিকার সঙ্গে বনিবনা ছিল না। এইসব নানা কারণে তিনি অবসাদে ভুগছিলেন। একা হয়ে পড়েছিলেন মনে মনে। তাঁর মৃত্যুর পর আঙুল উঠেছে করণ জোহর, সালমান খানের মতো অনেকের দিকেই।

সুশান্ত তাঁর মিষ্টি হাসি দিয়েই জিতে নিতেন সকলের মন। সুশান্তের শেষ হিট ছবি ছিল ‘ছিছোড়ে’। এই ছবিতে শ্রদ্ধা কাপুর অভিনয় করেছিলেন তাঁর বন্ধু ও স্ত্রীর চরিত্রে।
সুইসাইড না করার বিরুদ্ধেই ছিল তাঁর এই ছবি। বয়স্ক এবং যুবক এই দুই লুকে তুলে ধরা হয়েছিল সুশান্তকে। সম্প্রতি তাঁর মৃত্যুর পর অনেক পুরোনো ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার সামনে এল ‘ছিছোড়ে’ ছবির মেক-আপ রুমের একটি ভিডিও। মেক আপ চলছে সুশান্তের। চেয়ারে বসে মেক আপ করতে করতে কিশোর কুমারের গানে লিপ দিচ্ছেন তিনি। গাইছেনও গান। চনমনে সুশান্তের এই ভিডিও দেখে ফের কান্নায় চোখ ভিজেছে সকলের। তবে প্রশ্ন একটাই এমন ছটফটে ছেলেটা কিভাবে এভাবে চলে যেতে পারে !

https://www.instagram.com/p/CBme5RIH_no/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক