বিস্তারিত

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে তামান্না ভাটিয়া

ছবি : সংগ্রহকৃত

জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রবিবার হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। কিছুদিন আগেই অভিনেত্রীর মা-বাবা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এবার তিনি নিজেই কোভিড ১৯ পজিটিভ।

আসন্ন ওয়েব সিরিজের জন্য হায়দরাবাদে শ্যুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন তামান্না। সেই সময়ই কোভিডের উপসর্গ দেখা দেয় তাঁর। পরীক্ষা করানোর পরই ধরা পড়ে তিনি করোনা আক্রান্ত হয়েছেন। আপাতত তাঁকে হায়দরাবাদেরই একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই তমন্নার দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করছেন ফ্যানেরা। ট্যুইটারে উপচে পড়ছে ‘গেট ওয়েল সুন’ বার্তা। গত অগস্টে তামান্নার বাবা-মা আক্রান্ত হয়েছিলেন করোনায়। তা নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে সেই সময় তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। পরিবারের অন্যদেরও রিপোর্ট নেগেটিভ এসেছিল সেই সময়। তবে দুর্ভাগ্যবশত কাজের জন্য বেরোতেই কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি।

কয়েকদিন আগেই মুম্বইয়ের একটি স্যালোঁতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। পাপারাৎজিতেক শিকার করা ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার কয়েকদিন পরেই হায়দরাবাদে ওয়েব সিরিজের শ্যুটিংয়ের কাজে যান তামান্না। তার পরেই করোনার থাবা। জ্বালা রেড্ডির চরিত্রে সিটিমার ছবিতে দেখা যাবে তামান্নাকে।

এ বছরের শুরুতেই শোনা গিয়েছিল, ‘বাহুবলী’ খ্যাত তামান্না ভাটিয়া নাকি প্রেম করছেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রজ্জাকের সঙ্গে। সে প্রেম নাকি এতটাই গভীরে পৌঁছেছে যে, একসঙ্গে সোনার দোকানেও দেখা গিয়েছে তাঁদের। আর দেখা মাত্র অনুরাগীরা ধারণা করেই নিয়েছেন, বিয়ের কেনাকাটা শুরু হয়ে গিয়েছে এরই মধ্যে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক