বিস্তারিত

করোনা আক্রান্ত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

ছবি : সংগ্রহকৃত

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। বলিউডেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। কারণ শাহরুখ খানের সঙ্গে রঈস ছবিতে অভিনয় করেছিলেন মাহিরা। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। তবে এই কঠিন সময় পার করে সুসময় শীঘ্রই আসবে বলে বিশ্বাস তাঁর।

মাহিরা পোস্ট করেন, “আমি কোভিড পজিটিভ। আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং গত সপ্তাহে যারা আমার সংস্পর্শে এসে ছিলেন তাদের সকলকে জানিয়েছি। বিষয়টা কঠিন। কিন্তু খুব শীঘ্রই সব ঠিক হবে ইনশাআল্লাহ। দয়া করে মাস্ক পরুন এবং সকলের কথা মেনে চলুন- নিজের জন্য এবং অন্যদের জন্য। অনেক ভালোবাসা।”

নিভৃতবাসে থাকতে থাকতে অনেকেরই একঘেয়ে লাগতে থাকে। তাই এই সময়টায় কোন ছবি দেখা যায় সেই পরামর্শ দিতে বলেছেন মাহিরা খান। অভিনেত্রীর এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তার অনুরাগীরা এবং শুভাকাঙ্খীরা দ্রুত আরোগ্য কামনা করে নানা রকমের পোস্ট করেছেন।

বলিউড অভিনেত্রী মৌনি রায়লিখেছেন, “অনেক ভালোবাসা পাঠালাম। দ্রুত সেরে উঠুন।” বলিউড ও পাকিস্তানের বহু তারকারাও অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। ২০১৭ সালে রঈস ছবিতে অভিনয় করে বলিউডে পা রাখেন মাহিরা।

উল্লেখ্য মাহিরার নাম একসময় জড়িয়েছিল বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। আমেরিকার রাস্তায় মাঝরাতে দুজনের ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছিল। ছবিতে দু’জনকেই ধূমপান করতে দেখা যাচ্ছিল। সেই সময় তাদেরকে নিয়ে বলিউডে এবং পাকিস্তানের চলচ্চিত্র জগতে যথেষ্ট গুঞ্জন তৈরি হয়।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক