বিস্তারিত

করোনা আক্রান্ত অভিনেত্রীর অভিজ্ঞতা!

ছবি : সংগ্রহকৃত

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। একাধারে অসাধারণ ডান্সার সঙ্গে আবার তাঁর আরেকটা পরিচয় রয়েছে। নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

‘ইয়ে রিশতা কেয়া ক্যাহলাতা হ্যায়’ অভিনেত্রী লিখেছেন, ‘ঘুমোতে পারছি না। প্রথম কয়েকটা দিন খুবই চিন্তার। কারণ বাড়িতে ছোট ও বয়স্করা রয়েছেন। আমি প্রার্থনা করছি সব যেন তাড়াতাড়ি ঠিক হয়ে যায়। কাউকে কোনও দোষ দেওয়ার নেই।’ জানা গিয়েছে মোহেনা কুমারী সিং এবং তাঁর শ্বশুর-শাশুড়ি কোভিড ১৯ পজিটিভ।

আপাতত ঋষিকেশের হাসপাতালে চিকিৎসাধীন মোহেনা কুমারী সিং। সেখানেই লড়াই করছেন করোনাভাইরাসের সঙ্গে। সেখান থেকেই শেয়ার করেছেন কেমন কাটছে তাঁর দিনগুলি। তাঁর স্বামী সুয়েশ রাওয়াতও ভরতি সেই হাসপাতালে। তিনি উত্তরাখণ্ডের পর্যটনমন্ত্রী সতপাল মহারাজের ছেলে।

মোহেনা জানিয়েছেন, ‘শুধু যে শারীরিক কষ্ট তা নয়, মানসিক ভাবেও কষ্ট হচ্ছিল। প্রথমে আমার শাশুড়ি হঠাৎ বলেন ভালো লাগছে না শরীর। পরদিন থেকেই আমার শরীর খারাপ লাগতে শুরু করে। অসম্ভব শরীরে ব্যথা হচ্ছিল। প্রথমে ভেবেছিলাম ওয়েদারের জন্য। পরে টেস্ট করানোতেই ধরা পড়ল। মানসিক ভাবে খুবই ভেঙে পড়েছিলাম। এখন আপাতত সবাই কোয়ারানটিনে রয়েছি।’

মোহেনার দ্রুত আরোগ্য কামনা করে তাঁর সহকর্মীরা তাঁকে শুভেচ্ছা পাঠিয়েছেন। মধ্যপ্রদেশের রেওয়ার রাজপরিবারের সন্তান মোহেনা। তাঁর বাবা মহারাজা পুষ্পরাজ সিং ও মা রাগিনী সিং। ‘ইয়ে রিশতা কেয়া ক্যাহলাতা হ্যায়’ সিরিয়ালে কীর্তি গোয়েঙ্কার চরিত্রে দারুণ জনপ্রিয় মোহেনা। এছাড়াও দিল দোস্তি ডান্সে কাজ করেছেন তিনি। ছিলেন ঝলক দিখলাজাতেও। ডান্স ইন্ডিয়া ডান্সের সিজন ৩-তে প্রতিযোগীও ছিলেন মোহেনা।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক