বিস্তারিত

করোনায় মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালকের মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক যুগ্মসচিব মো. ফখরুল কবির করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) ।

ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয় বলে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জুনের শুরুতে ফখরুল কবিরের সংক্রমণ ধরা পড়ে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়, সোমবার (৮ জুন) স্থানান্তর করা হয় স্কয়ার হাসপাতালে। রাতে সেখানেই তার মৃত্যু হয়। ৫৫ বছর বয়সী ফখরুলের বাড়ি বরিশালের মুলাদীতে। তার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। একটি মেয়ে আছে তাদের।

বিসিএস (প্রশাসন) ক্যাডারের ত্রয়োদশ ব্যাচের কর্মকর্তা ফখরুল কবির এর আগে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ও ওয়াকফ বাংলাদেশে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এবং সচিব কাজী রওশন আক্তার।

এক শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, ফখরুল কবির ছিলেন একজন দক্ষ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তার একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক