বিস্তারিত

করোনায় দ্বিতীয় বিয়ে করলেন অভিনেত্রী শখ

ছবি : সংগ্রহকৃত

বাংলাদেশে দিনদিন বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সবাই এই ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ঘরে বসেই সময় পার করছেন। বন্ধ রয়েছে সবরকম শুটিং ও শোবিজের কাজ। এমনি সময় আলোচনায় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন।

দীর্ঘদিন আড়ালে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। এবার গুঞ্জন উঠেছে তার বিয়ের। যদিও এখন পর্যন্ত শখ বিষয়টি নিশ্চিত করেননি। অনেকদিন ধরেই এক ব্যবসায়ী যুবকের সঙ্গে প্রেম করছেন শখ।

উল্লেখ্য, শখ ২০১৫ সালের ৭ জানুয়ারি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। তার আগে এ জুটি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তাদের প্রেমের ঠিকঠাক চললেও সংসারের তরী সেভাবে চালাতে পারেননি। মাত্র দুই বছর টিকেছিল তাদের দাম্পত্য। ২০১৭ সালের শুরুতেই তারা ডিভোর্স দেন।

খুব অল্প সময়ে লাইম লাইটে উঠে এসেছেন আনিকা কবির শখ। বাবার নাম শামীম কবির এবং মায়ের নাম শাহিদা কবির। পরিবারের সবাই তাকে আদর করে ‘পুটলি’ বলে ডাকে। মিডিয়ার সর্বত্রই এখন তার বিচরণ। তৈরি করেছেন নতুন ক্রেজ। বাংলাদেশের শোবিজের জনপ্রিয় মডেল শখের প্রথম টিভিনাটকে অভিনয় ২০০২ সালে শিশুশিল্পী হিসেবে ‘স্বাক্ষর’ নামের একটি নাটকে। ধারাবাহিক ‘অদ্ভুতুরে’ এর মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু শখের।

শখের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে। তার শিক্ষা জীবন শুরু করেন গেন্ডারিয়া কিশলয় কচিকাঁচার মেলা স্কুলে ভর্তি হয়ে। তার বয়স যখন ৪ অথবা ৫, তখন থেকেই তাকে নাচতে দেখা যেত। একা একাই তিনি নাচতেন। নাচের প্রতি শখের এই আগ্রহ দেখে তার বাবা তাকে ভর্তি করিয়ে দেন বাড়ির পাশেই গেন্ডারিয়ার একটি নাচের স্কুলে। সেখান থেকে শিশু একাডেমীতে। খুব দ্রুত নাচের মুদ্রা আয়ত্ব করার কারণে অল্পদিনেই তিনি প্রিয় হয়ে উঠেন নৃত্যশিক্ষকদের কাছে। ২০০৯ সালে তিনি এস,এস,সি পাশ পরেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক