বিস্তারিত

করোনায় আক্রান্ত চিত্রনায়ক “রিয়াজ”

ছবি : সংগ্রহকৃত

করোনা ভাইরাসের শিকার হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। ভারতে যাওয়ার জন্য গত ২৮ মার্চ রাজধানীর একটি হাসপাতালে তার কোভিড-১৯ টেস্ট করানো হয়েছিল। পরদিন ২৯ মার্চ রিপোর্টে পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাসায় থেকে চিকিৎসা নিতে শুরু করেন রিয়াজ। তার আপাতত শুটিং করতে ভারতে যাওয়া হচ্ছে না।

‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে মুম্বাইয়ে যাওয়ার কথা ছিল রিয়াজের। এই ছবিতে তিনি তাজউদ্দিন আহমেদের চরিত্রে অভিনয় করবেন। তার আগেই ঘটল এই বিপত্তি। বর্তমানে নিজ বাসায় তিনি আইসোলেশনে আছেন। তার করোনাজনিত কিছু শারিরীক জটিলতা আছে। যেহেতু হাসপাতালগুলো করোনা রোগীতে ভরে গেছে, সিট পাওয়া ভীষণ কঠিন, তাই তিনি বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। সেইসঙ্গে তার হৃদরোগ থাকায় সাবধানে চিকিৎসা নিতে হচ্ছে।

করোনার নতুন এই ধরনে তেমন কোনো উপসর্গ থাকে না। রিয়াজের ক্ষেত্রেও তেমনই হয়েছে। আক্রান্ত হওয়ার পরেও তিনি স্বাদ-গন্ধ পাচ্ছেন। তবে তার সমস্যা হচ্ছে, শরীরে প্রচণ্ড ব্যথা এবং দুর্বলতা। ভক্তদের কাছে তিনি আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়ে বলেছেন, করোনা খুবই যন্ত্রণাদায়ক অভিজ্ঞতা। এটা থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলতেই হবে। সাবধান ও সুরক্ষিত থাকতে হবে। উল্লেখ্য, ২০১৫ সালে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন রিয়াজ। তার হার্টে রিং বসানো আছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক