বিস্তারিত

করোনায় সিটি ব্যাংকের আরও এক কর্মকর্তার মৃত্যু

ছবি : সংগ্রহকৃত

করোনাভাইরাস আক্রান্ত হয়ে সিটি ব্যাংকের আরো এক কর্মকর্তা মো. সামসুদ্দিন প্রাণ হারিয়েছেন। মো. সামসুদ্দিন নামের সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে ক্যাশ ম্যানেজমন্ট বিভাগে অ্যাসিসটেন্ট ভাইস-প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে তিনি অসুস্থ হলে প্রথমে মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার নমুনা পরীক্ষায় কভিড-১৯ ধরা পড়ে। পরে গত ২২ মে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সামসুদ্দিনের ভাই আমিন উদ্দিন। তিনি জানান, শনিবার বেলা ১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেকে রেখে গেছেন।

এদিকে, গত ১২ মে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্যাংকটির সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস-প্রেসিডেন্ট আবু সাঈদের মৃত্যু হয়েছে। ২৬ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিটি ব্যাংকের প্রধান মানবসম্পদ কর্মকর্তা মুজতবা শাহরিয়ার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক