বিস্তারিত

করোনাভাইরাসের প্রকোপে পেছাল ‘মুম্বাই সাগা’র শুট

ছবি : সংগ্রহকৃত

এ মাসেই জন আব্রাহাম ও ইমরান হাশমি অভিনীত ‘মুম্বাই সাগা’র শুট হওয়ার কথা ছিল। কিন্তু ভারতে করোনাভাইরাসের প্রকোপের কারণে সেই পরিকল্পনা ভেস্তে গেল। পরিচালক সঞ্জয় গুপ্ত সিদ্ধান্ত নিয়েছেন, আগস্টে মুম্বাইয়ে ছবির শুট করবেন।

মিড ডে-র বরাত দিয়ে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল খবরে জানিয়েছে, হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ১৫ জুলাই থেকে ছবির শুট শুরুর কথা ছিল। সে অনুযায়ী লিড অভিনেতা জন আব্রাহাম ও ইমরান হাশমিসহ ৩০ জনের দল প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু কোভিড-১৯-এ আক্রান্তের সংখ্যা বাড়ায় সঞ্জয় গুপ্ত শুটের পরিকল্পনা বাতিল করেছেন।

সঞ্জয় গুপ্ত দৈনিকটিকে জানিয়েছেন, প্রতিদিন গড়ে ভারতে প্রায় ৩০ হাজার করে মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থাও বিবৃতি দিয়েছে, করোনার প্রাদুর্ভাব বাড়তে পারে। তাঁদের শুট পরিকল্পনা ছিল ১৪ দিনের। কিন্তু এ সময় সেটা ঝুঁকি হয়ে যাচ্ছে। মুম্বাইয়ের মতো হায়দরাবাদও অনিরাপদ। এ বিবেচনায় আপাতত শুট বন্ধ করা হয়েছে।

পরিচালক সঞ্জয় গুপ্ত আরো জানান, প্রত্যেকের স্বাস্থ্যগত ঝুঁকি বিবেচনা করে একমাসের জন্য শুট পরিকল্পনা স্থগিত করা হয়েছে। ১৫ আগস্ট থেকে শুট শুরুর অনুমতি পেতে তাঁরা সর্বোচ্চ চেষ্টা করবেন। সেক্ষেত্রে তাঁদের চোখ এখন মুম্বাইয়ের মেহবুব, এসেল ও ফিল্ম সিটির দিকে। সব দিক বিবেচনা করেই শিডিউল নির্ধারণ করবেন তাঁরা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক