বিস্তারিত

করণের শো-এ ক্ষুব্ধ অক্ষয়

ছবি : সংগ্রহকৃত

করণ জহরের জনপ্রিয় রিয়্যালিটি শো কফি উইথ করণ ৷ এই শোতে বড় বড় সেলিব্রিটির আনাগোনা হয়ে থাকে ৷ করণ কখনও মজা করেন বা কখনও সিরিয়াসলি অতিথিদেরকে বিভিন্ন বিষয় নিয়ে জিজ্ঞাসা করেন ৷ কখনও সহকর্মী বা সহঅভিনেতাদের নিয়ে অন্যদের প্রশ্ন করে থাকেন ৷ অন্যদেরকে প্রশ্ন করা হলে কখনও অতিথিরা সঠিক উত্তর দিতে পারেন বা কখনও উত্তর দেওয়াটা সমস্যা করা হয়ে থাকে ৷ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করণ জহরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ৷

এই ভিডিও-র বিশেষ বিষয় এটাই যে এমন কিছু প্রশ্ন করা হয়ে থাকে যেই বিষয় বেশ ইতঃস্তত হতে হয় তাঁদের ৷ এমনই এক পর্বে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার গিয়েছিলেন ৷ সেই অনুষ্ঠানে তাঁকে এমন প্রশ্ন করেছিলেন যা শুনে বেশ রেগে গিয়েছিলেন তিনি ৷

সেখানে একের পর এক প্রশ্ন করছিলেন করণ। তখনই অক্ষয়কে তিনজন অভিনেত্রীর নাম বলা হয়। দীপিকা, ক্যাটরিনা, করিনা কাপুরের মধ্যে কে সবথেকে সুন্দর। সঙ্গে সঙ্গে অক্ষয় পাল্টা প্রশ্ন করেন ঐশ্বর্যর নাম নেই কেন। অক্ষয় করণের এই প্রশ্নের জবাব তো দেননি উল্টে প্রশ্নের মুখে ফেলে দিয়েছিলেন করণকে।

অক্ষয় আরও বলেছেন, এই শোতে একের পর এক প্রশ্ন করা হয়, সেগুলি আগে থেকেই সেই ব্যক্তিকে জানিয়ে দেওয়া হয়। তার অনিচ্ছা সত্ত্বেও সেগুলি বলতে হয় তারকাদের। করণকে আরও জিজ্ঞাসা করেন আপনি কেন এমন করেন? কারোর ভুল সকলের সামনে তুলে ধরে কী-ই বা আনন্দ পান। এটা খুবই খারাপ বিষয়। মুহূর্তের মধ্যে নেটিজেনদের প্রশংসায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

করণ তার উত্তরে অক্ষয়কে জানান, তিনি নিছকই মজার ছলে এগুলি বলে থাকেন। কয়েকদিন আগে রণবীর কাপুরেরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক