বিস্তারিত

কমল হাসানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন

ছবি : সংগ্রহকৃত

ভারতীয় চলচ্চিত্র অভিনেতা কমল হাসানের সঙ্গে অভিনেত্রী পূজা কুমারের প্রেমের গুঞ্জন হয়েছে। কদিন ধরেই এই প্রেমের চর্চা ব্যাপক আঁকার ধারণ করেছেন গণমাধ্যমে। খবরে বলা হচ্ছে, ২০ বছরের ছোট অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন কমল হাসান।

জানা যায়, ‘উত্তমা ভিলেন’ ও ‘বিশ্বরূপম’ ছবির সহশিল্পী পূজা কুমারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন কমল হাসান। তাদের বয়সের ব্যবধানে বিরাট, ৬৫ বছরের কমলের সঙ্গে ৪৩ বছরের পূজার সম্পর্ক ছবিতে অভিনয় করতে গিয়েই। এই গুঞ্জন ডালপালা ছড়িয়ে অনেক বড় হলেও এতদিন চুপ ছিলেন দুজনেই। এবার মুখ খুললেন অভিনেত্রী পূজা কুমার।

তেলেগু একটি গণমাধ্যমে পূজা কুমার বলেন, আমি কমল হাসান স্যার এবং তার পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। তার সঙ্গে সিনেমা করতে গিয়ে তার প্রযোজক ভাই, দুই মেয়ে শ্রুতি হাসান ও আক্সরা হাসানের সঙ্গে আলাপ হয়। ফলে তাদের পারিবারিক অনেক অনুষ্ঠানে যাওয়া হয় আমার।

১৯৮৮ সালে অভিনেত্রী সারিকাকে বিয়ে করেন কমল হাসান। তারা ডিভোর্সের আবেদন করেন ২০০২ সালে। ২০০৪ সালে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এই দম্পতির সংসারে দুই মেয়ে শ্রুতি হাসান ও আক্সরা হাসান। বর্তমান সময়ে শ্রুতি হাসান একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক