বিস্তারিত

‘কবীর সিং’ ৩০০ কোটি রুপি পার করবে

ছবি : সংগ্রহকৃত

শাহিদ কাপুর অভিনীত ‘কবীর সিং’ দু’সপ্তাহেই ২০০ কোটির রুপি গণ্ডি পার করে ফলেছে। তবে তাতে ছবি গিরে তৈরি হওয়া বিতর্ক যদিও বন্ধ হচ্ছে না। নেতিবাচক চরিত্রকে ‘গ্লোরিফাই’ করিয়ে দেখানো হয়েছে বলে জোর অভিযোগ। ‘অ্যান্টি হিরো’ হিসেবে শাহিদের অভিনয়ের প্রশংসা হলেও নেশাগ্রস্থ ডাক্তার হিসেবে তাঁর চরিত্র নিয়ে নিন্দেমন্দ চলছেই।

এরমধ্যেই এই প্রথম ‘কবীর সিং’ নিয়ে প্রথম সাক্ষাৎকারে শাহিদ কাপুর অভিনীত চরিত্র নিয়ে মুখ খুললেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

সন্দীপ জানিয়েছেন, তেলুগু ‘অর্জুন রেড্ডি’ তৈরির সময়ই তিনি জানতেন ছবিটি হিট হবে। তবে চার চারটি ভাষাতেই যে একই ‘ম্যাজিক’ দেখানো হবে, তা আশা করেননি। তাঁর কথায়, ‘কবীর সিং’ ৩০০ কোটি রুপি পার করবে।

একইসঙ্গে কবীর সিংয়ের চরিত্র নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন পরিচালক। তবে তাতে আরও বিতর্কের আশঙ্কাই দেখা যাচ্ছে। সন্দীপ রেড্ডি বলেন, ‘আমরা যখন গভীরভাবে কাউকে ভালোবাসি, তখন প্রেমিকাকে চড় কষানো (বা প্রেমিককে) কোনও বিষয় নয়। আবেগ থাকলে এগুলো হবেই।

মুক্তির পর থেকেই ‘কবীর সিং’ চরিত্র নয় বিতর্ক। ডাক্তারির কৃতি ছাত্র কবীর প্রেমে পড়ে কলেজের জুনিয় প্রীতির সঙ্গে। তবে মারামারি, হিংস্র আচরণে ডুবে থাকা কবীরের প্রেম অনেকটাই প্রভুত্বকামী। যার প্রয়োজনে প্রীতিকে প্রকাশ্যে চড় মারতেও পিছপা হয় না সে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক