বিস্তারিত

কন্যাসন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা আফতাব

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেতা আফতাব শিবদাসানি কন্যাসন্তানের বাবা হয়েছেন। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবরে বলা হয়েছে, ছবি ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে একটি দুর্দান্ত ছবি শেয়ার করেন আফতাব। নবজাতকের দুই পা দম্পতির হাতের ভালোবাসাচিহ্নে আঁকা। এক টুকরো স্বর্গ যেন নেমে এসেছে আফতাব-নিনের ঘরে। এখন তাঁরা গর্বিত অভিভাবক এবং পরিবারের সদস্য বেড়ে দাঁড়াল তিনে।

২০১৪ সালে আফতাব ও নিন বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের ছয় বছর পর প্রথম সন্তান এলো তাঁদের কোলজুড়ে।

আফতাবকে সর্বশেষ অশ্বিনী চৌধারির ‘সেটলারস’ চলচ্চিত্রে দেখা গেছে। এতে আরো অভিনয় করেছেন শ্রেয়াস তলপারে, ইশিতা দত্ত প্রমুখ।

আফতাবের মার নাম হচ্ছে পুটলি এবং বাবার নাম প্রেম শিবদাসানি। তার বাবা পাকিস্তানের সিন্ধু প্রদেশের হিন্দিভাষী এক পরিবারে জন্মেছিলেন এবং তার মা ছিলেন ইরানী বংশোদ্ভূত। মুম্বাইয়ের লোকমান্য তিলক মার্গ এলাকার সেন্ট জেভিয়ার্স হাই স্কুলে পড়তেন আফতাব, এরপর তিনি মুম্বাইয়েরই এইচ আর কলেজ অব কমার্স থেকে স্নাতক সম্পন্ন করেন।

২০১২ সালে আফতাব নিন দুসাঞ্জ নামের এক মেয়েকে বিয়ের আংটি পরান, নিন দুসাঞ্জ পাঞ্জাবি মেয়ে যিনি লন্ডনে বড় হয়েছিলেন এবং পরে হংকংএ বসবাস করা শুরু করেন। ২০১৪ সালে নিন এবং আফতাব বিয়ে করেন একটি প্রাইভেট সেরেমনিতে যেখানে শুধু তাদের পরিবারের সদস্যরা ছিলেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক