বিস্তারিত

কঙ্গনার ছবিতে জুতাপেটা

ছবি : সংগ্রহকৃত

ব্যক্তির আলোকচিত্র তাঁরই শারীরিক প্রতিচ্ছবি। আর সেখানে যদি জুতাপেটা পড়ে, তবে তো ব্যক্তির হাড়মজ্জা-স্নায়ুর রন্ধ্রে রন্ধ্রে পৌঁছাবেই। তেমনটিই ঘটল এবার বলিউডে ঠোঁটকাঁটাখ্যাত কঙ্গনা রনৌতের।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সরব কঙ্গনা। স্বজনপ্রীতি বিতর্ক ফের তুঙ্গে। হালে যোগ হয়েছে মুভি মাফিয়া, মাদকচক্র প্রসঙ্গও। তারকাকুল তো বটেই, প্রশাসনকেও একহাত নিতে ছাড়েন না বলিউড ‘কুইন’। মুম্বাই পুলিশের বিরুদ্ধেও বিস্তর অভিযোগ তাঁর। সেই তর্ক আছড়ে পড়েছে অন্তর্জালপাড়ায়। নেট নাগরিকেরাও থেমে নেই। তোপ দাগছেন কঙ্গনার বিরুদ্ধে। চলছে বাক্যবাণ, পাল্টা আক্রমণ।

বলিউড বাবলের খবর, বেশ কিছু টুইটে কঙ্গনা বলেছেন, মুম্বাইয়ে আর নিরাপত্তাবোধ করছেন না। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে সরাসরি ‘তালিবান’ বলে আখ্যা দিয়েছেন। তাই কঙ্গনার বিরুদ্ধে একজোট হয়েছেন অনেকেই। অন্তর্জালে তো বটেই, এবার প্রকাশ্যে রাজপথে।

তাই রাজপথে বেশ কজন নারী বিশাল পোস্টারের মাঝে থাকা কঙ্গনার ছবিতে আক্ষরিক অর্থেই জুতাপেটা করেছেন। সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। সেটা নজরে এসেছে অভিনেত্রীরও। পাল্টা টুইট করতে ছাড়েননি কঙ্গনা। ভিডিও দেখিয়ে বলেছেন, সুশান্ত ও সাধুর মৃত্যুর পর প্রশাসন নিয়ে মত প্রকাশের জেরে তাঁর পোস্টারে জুতাপেটা করা হচ্ছে। তাঁর ‘মনে হচ্ছে, মুম্বাই রক্তপিপাসু হয়ে উঠেছে।’ অবশ্য এর সঙ্গে একটি হাসির ইমোটিকনও যুক্ত করেছেন। মানে এসব করে কী লাভ, জনতা!

কদিন আগে কঙ্গনা জানিয়েছিলেন, মানালি থেকে ৯ সেপ্টেম্বর মুম্বাইয়ে ফিরবেন। মুম্বাইয়ে ফিরে যেসব লোক তাঁর বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন, তা মোকাবিলা করবেন। সে দিন তো আর দূরে নেই, দেখা যাক কী ঝড় তোলেন ‘মণিকর্নিকা’র ‘ঝাঁসির রানি’!

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক