বিস্তারিত

কঙ্গনার অফিসে বুলডোজার চালায় মিউনিসিপ্যাল কর্পোরেশন

ছবি : সংগ্রহকৃত

বেআইনি নির্মাণের অভিযোগে বুধবারই কঙ্গনা রানাওয়াতের মুম্বইয়ের পালি হিলস এলাকার অফিসে বুলডোজার চালায় বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন। অফিস ভাঙচুরের ঘটনার পর বৃহস্পতিবার বোন রঙ্গোলি চান্ডেলের সঙ্গে নিজের ‘মণিকর্ণিকা’ অফিসে যান কঙ্গনা। ঘুরে দেখেন ভাঙাচোরা অফিস ও বাংলো। মানালি থেকে মুম্বই পৌঁছনোর আগে থেকেই নানা বিতর্কে জড়িয়ে গিয়েছেন কঙ্গনা।

কঙ্গনার অফিস ভাঙার উপর আগামী ২২ সেপ্টেম্বর অবধি স্থগিতাদেশ দিয়েছে বম্বে হাইকোর্ট। অর্থাৎ, বুধবার দুপুর থেকে পালি হিলসে কঙ্গনার অফিসের ‘অবৈধ নির্মাণ’ ভাঙার যে কাজ শুরু করেছিল বৃহন্মুম্বই পুরসভা তা আগামী ২২ সেপ্টেম্বর অবধি বন্ধ রাখার রায় জানিয়ে দিয়েছে বম্বে আদালত।

বৃহস্পতিবার ভাঙচুরের পর প্রথম বার পালি হিলসে নিজের অফিসে গিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্ডেল। এ দিন বিকেল চারটে নাগাদ কঙ্গনাকে তাঁর অফিস মণিকর্ণিকা ফিল্মস-এ প্রবেশ করতে দেখা যায়। দিদির সঙ্গে গোটা অফিস ঘুরে দেখেন তিনি। এরই পাশাপাশি, এ দিন কঙ্গনার মুম্বইয়ের বাড়িতে গিয়ে দেখা করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামদাস অটওয়ালে।

মহারাষ্ট্র সরকারের সঙ্গে তীব্র সংঘাতের মধ্যেই বুধবার মুম্বইয়ে ফিরেছেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। কড়া নিরাপত্তার ঘেরাটোপে মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। তবে বিমানবন্দরের বাইরে তাঁর বিরোধীতায় তীব্র বিক্ষোভ দেখাতে থাকেন শিব সেনার সমর্থকরা। তাঁরা কঙ্গনার বিরোধিতায় স্লোগান দিতে থাকেন। সম্মুখ-সমরে কঙ্গনা রানাওয়াত। মহারাষ্ট্রের শাসক শিবসেনার সঙ্গে সরাসরি অশান্তিতে জড়িয়ে পড়েছেন নায়িকা। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের নাম করে এবার ভিডিয়ো পোস্ট করে চ্যালেঞ্জ ছুড়লেন কঙ্গনা। তিনি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে উদ্ধবকে ‘তুই’ সম্বোধন করে কঙ্গনা বলেছেন, ‘উদ্ধব ঠাকরে, তুই কী ভাবিস? ফিল্ম মাফিয়াদের সঙ্গে যুক্ত হয়ে তুই আমার বাড়ি ভাঙবি আর বদলা নিবি? আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহংকার ভাঙবে।’

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক