বিস্তারিত

ওয়েবক্যামে ধরা পড়েছে চোর! ছবি দেখে মূর্ছা গেলেন ব্যবসায়ী

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

আমেরিকার ইদাহোর এক ব্যক্তির সন্দেহ ছিল, তাঁর বাড়ির উপর চোরের নজর রয়েছে। সমস্যা আরও বেশি কারণ ফিনিক্সের ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা পাকা। এই অবস্থায় যেটা করা উচিত, সেটাই ইনি করেছিলেন। ঘরে ওয়েবক্যাম লাগিয়ে একটি অ্যাপ ডাউনলোড করে নিয়েছিলেন মোবাইলে।

ফাঁদে ইঁদুর ধরা পড়ল অবশেষে। ফিনিক্সে তিনি যখন হোটেলের ঘরে রেস্ট নিচ্ছেন, তখনই স্মার্টফোন জানান দিল ঘরে চোর ঢুকেছে। তিনি ফোন করলেন পুলিশে। বললেন ফুটেজে সব ধরা পড়েছে। আপনারা দয়া করে যান। আমার ঘরে চোর! পুলিশ চলে আসে সময়মতো। চোরও ধরা পড়ে। পুলিশ জানিয়ে দেয় নিশ্চিন্তে ছুটি কাটান। চোর ধরা পড়েছে। একটি বিস্কুটের টুকরোও নিতে পারেনি।
ওই ব্যক্তিও ছুটি কাটাতে থাকেন পরমানন্দে। বাড়ি ফিরেই পুলিশের কাছে যান। দেখতে চান ফুটেজ। এবং তার পরেই প্রায় জ্ঞান হারানোর জোগাড়। ফুটেজে দেখা গিয়েছে চোর আর কেউ নয় তাঁর নিজের ছেলে। হাতখরচ নিয়ে বাপের সঙ্গে গোলমাল চলছিল। ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে সে সেঁধিয়েছিল।

সংবাদের ধরন : বিচিত্র খবর নিউজ : বিডি নিউজ