বিস্তারিত

এবার অভিনেত্রী শবনম ফারিয়ার ‘জরুরী ডিভোর্স’

ছবি : সংগ্রহকৃত

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ও জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। আসছে ঈদে বেশ কিছু টিভি চ্যানেলে প্রচার হবে তার অভিনীত নাটক। লক ডাউন শুরুর আগেই এই নাটকগুলোতে অভিনয় করেছেন শবনম ফারিয়া।

ঈদের তৃতীয় দিন দর্শকরা দেখতে পাবেন শবনম ফারিয়ার ‘জরুরী ডিভোর্স’। শিরোনাম দেখেই চোখ কপালে তুলেছেন হয় তো। আসল ব্যপারটি হলো শবনম ফারিয়া এই নামে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জাহিদ হাসান। মেজাবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য্য। জানা গেছে, ‘জরুরী ডিভোর্স’ নাটকটি আরটিভিতে প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ৮টায়।

২০১৭ সালে ‘জরুরি বিবাহ’ নামে একটি টেলিছবিতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান ও শবনম ফারিয়া। মেজাবাহ উদ্দিন সুমনের রচনায় টেলিফিল্মটিও পরিচালনা করেছিলেন মিলন ভট্টাচার্য্য। ঈদের বিশেষ আয়োজনে প্রচারিত হয়েছিলো টেলিছবিটি। তার তিন বছর পর এবার আসছে ‘জরুরী ডিভোর্স’ নাটকটি।

ফারিয়া ১৯৯০ সালের ৬ জানুয়ারি বাংলাদেশের ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। তার পৈতৃক নিবাস চাঁদপুরে। তার পিতা পেশায় একজন ডাক্তার এবং মাতা গৃহিনী। ফারিয়া ২০১৮ সালে এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হারুনুর রশীদ অপুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক