বিস্তারিত

এক্স-মেন’ সিরিজে ফিরতে মরিয়া লরেন্স

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper ছবি : সংগ্রহকৃত

জেনিফার লরেন্স ছটফট করছেন ‘এক্স মেন’ ফ্র্যাঞ্চাইজির আরও ছবিতে অভিনয় করার জন্য! নিজেই বলেছেন, ‘আমি ওই ছবিগুলোতে কাজ করতে ভীষণ ভালবাসি! এ ধরনের ছবি ভাল লাগে, কারণ সেখানে কোনও একজনের কাঁধে দায়িত্ব থাকে না।নায়িকা অবশ্য গত বছরেই জানিয়েছিলেন, ‘এক্স মেন: অ্যাপোক্যালিপস’ এর পর তিনি এই ফ্র্যাঞ্চাইজির আর কোনও ছবিতে কাজ করবেন না। কিন্তু এখন তাঁর ইচ্ছে হয়েছে ফেরার।

যুক্তরাষ্ট্রের কেনটাকির লুইসভিলেতে জন্মগ্রহণ করা জেনিফার লরেন্সের অভিনয় ক্যারিয়ারের শুরুটা টাইম ওয়ার্নার টিভি চ্যানেলের কমেডি সিরিজ ‘দ্য বিল ইংভাল শো’ দিয়ে। এরপর বেশ কয়েকটি টিভি সিরিজে অভিনয় করে দারুণ প্রশংসা পান তিনি।

২০০৮ সালেদ্য পোকার হাউস ও দ্য বার্নিং প্লেইন নামের দুটি স্বল্প বাজেটের ছবিতে তাঁকে দেখা গেলেও লরেন্স মূলত আলোচনায় আসেন ২০১০ সালের উইন্টারস বোন ছবিটি দিয়ে। এই ছবির ডলি চরিত্রে অনবদ্য অভিনয় জেনিফার লরেন্সকে পৌঁছে দিয়েছিল অস্কারের দোরগোড়ায়। গোল্ডেন গ্লোবসহ কান চলচ্চিত্র উৎসবে এই ছবির মাধ্যমেই সদর্পে হেঁটেছিলেন তিনি। পুরস্কারও জিতে নিয়েছিলেন গন্ডা খানেক। এই ছবির বদৌলতেই ‘এক্স-মেন’ সিরিজের ছবি এক্স-মেন-ফার্স্ট ক্লাস ছবিতে অভিনয়ের সুযোগ হয় লরেন্সের।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার