বিস্তারিত

উল্টোপথ দিয়ে আসা মন্ত্রীর গাড়ি ঘুরিয়ে দিল ট্রাফিক

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধা ও যমুনার মাঝখানের রাস্তায় ট্রাফিক আইন অমান্য করে উল্টোপথ দিয়ে আসা একজন সিনিয়র মন্ত্রীর গাড়ি ঘুরিয়ে দিয়েছে রমনা ট্রাফিক জোনের ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) তারিকুল আলম সুমন।

ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) তারিকুল আলম সুমন বলেন, ‘দূর থেকে দেখছিলাম উল্টোপথ দিয়ে আসছিলো একটি ভিআইপি গাড়ি। বনেটে জাতীয় পতাকা উড়ছিল। সিদ্ধান্ত নিয়ে ফেলি যেভাবেই হোক গাড়িটি উল্টোপথে যেতে দেওয়া যাবে না।’

তিনি বলেন, যেকোনো সাধারণ গাড়ি উল্টোপথে এলে আমরা মামলা করে দেই। কিন্তু একজন মন্ত্রীর গাড়ি যখন পুলিশ প্রটেকশন নিয়ে আসে, তখন মামলা করা যায় না। তাই হাত জোড় করে গাড়িটির সামনে দাঁড়িয়ে পড়ি এবং ঘুরে যেতে অনুরোধ করি। প্রথমে গাড়িটি দেখে দূর থেকে হাত দিয়ে ইশারা করে গাড়িটিকে ফিরে যেতে ইশারা করেন তারিকুল ইসলাম সুমন। কিন্তু চালক তা আমলে নেননি।

এসময় গাড়ি থেকে মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা নেমে আসেন। কিন্তু সুমন দায়িত্বে অবিচল থেকে খুব বিনয়ের সঙ্গে ওই কর্মকর্তাকে গাড়ি ঘুরিয়ে নিয়ে চলে যেতে অনুরোধ করেন। এরপর হাতজোড় করে তিনি বলেন, ‘আপনারা যেতে পারবেন না। আমি যেতে দিবো না। পরে তারা গাড়ি ঘুরিয়ে চলে যায়।

ট্রাফিক পুলিশের এমন বৈষম্যহীন দায়িত্ব পালনকে ধন্যবাদ জানিয়েছেন অনেকেই।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক