বিস্তারিত

উচ্চতার কারণে অনেক অভিনয় থেকে বাদ দেওয়া হয়েছিল

ছবি : সংগ্রহকৃত

মেয়েরা আদর্শ মনে করেন রোগা, লম্বা নির্মেদ চেহারাকেই। যাঁরা উচ্চতায় খাটো তাঁরা লম্বা হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করেন।

কিন্তু অতিরিক্ত লম্বা হলেও সমস্যা। ঠিক যেমনটা হয়েছিল টেলি অভিনেত্রী করিশ্মা তান্নার। তিনি একটু বেশি লম্বা হওয়ায় প্রথম দিকে কাজ পাচ্ছিলেন না। কিন্তু তাঁর সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। সম্প্রতি করিশ্মা জানিয়েছেন, তিনি যখন অভিনয় শুরু করেন, তখন উচ্চতার কারণে অনেক প্রজেক্ট থেকেই তাঁকে বাদ দেওয়া হয়েছিল।

কেননা তাঁর সমউচ্চতার সহঅভিনেতা পাওয়া যাচ্ছিল না। তাই এরপর তিনি ঠিক করলেন কাজ পেতে হলে সঠিক উচ্চতা বলা যাবে না। করিশ্মার উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি। কিন্তু তিনি বলতেন ৫ ফুট ৮ ইঞ্চি। তবে করিশ্মার বিশ্বাস, উচ্চাতার জন্যই অভিনয়ে সুযোগ পেয়েছিলেন তিনি।

কারিশমা তান্না (জন্ম ২১ ডিসেম্বর ১৯৮৩) হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা। কিউঁকি সাস ভি কাভি বহু থি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন তিনি।

তিনি ২০১৪ সালে বিগ বস প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন। এছাড়াও, তাকে জারা নাচকে দেখা, নাচ বলিয়ে ও ঝলক দিখলা জা (২০১৬) এর মত রিয়েলিটি শোতে দেখা গিয়েছে। গ্রান্ড মাস্তি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটার পর ২০১৮ সালে তার অভিনীত চলচ্চিত্র সঞ্জু মুক্তি পায়।

২০১৫ সালে বাংলাদেশ থেকে গুগলে সবচেয়ে বেশিবার খোঁজা ব্যক্তির তালিকায় দশ নম্বরে ছিলেন তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক