বিস্তারিত

ঈদের শুভেচ্ছা জানালেন তৃণমূল সাংসদ নুসরত

ছবি : সংগ্রহকৃত

ঈদের শুভেচ্ছা, লকডাউনের কারনে অন‍্যান‍্য বছরের তুলনায় এই বছর ঈদটা একেবারে অন‍্যরকম হলেও সাধ‍্যমতো এই পবিত্র উৎসব পালন করছেন মুসলিম ধর্মাবলম্বীরা। বাড়িতেই হয়েছে নামাজ পাঠ। পরিবারের সদস‍্যদের সঙ্গে এবার বাড়িতে বসেই ঈদ কাটছে সকলের।

খুশির এই দিনে সকলকে শুভেচ্ছা জানালেন তৃণমূল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নুসরত একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, অন্যবারের মত এবার ঈদ ততটা সেলিব্রেট করা না গেলেও সকলকে শুভেচ্ছা জানাই। নুসরতের কথায়, ঈদে সকলেই আমরা আল্লার কাছে প্রার্থনা করেছি, এই বাংলা যেন সমস্ত দুর্দিন কাটিয়ে উঠতে পারে। সকলে সুস্থ হয়ে উঠুক। আল্লাহ রহম করবে। সকলে এই দুর্দিন থেকে মুক্তি পাবে।

গোটা বিশ্বজুড়ে করোনার প্রকোপের কারণে এবার বাইরে বের হয়ে, আনন্দ করে, সৌহার্দ্য বিনিময় করে ঈদ সেলিব্রেট করতে পারছেন না বহু মানুষ। বাড়িতে বসে প্রার্থনা করে, নমাজ পড়েই ঈদ সেলিব্রেট করছেন ইসলাম ধর্মাবলম্বী মানুষ।

ভিডিওটিতে ইতিমধ‍্যেই প্রচুর লাইক পড়ে গিয়েছে। অনুরাগীরাও কমেন্টে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। এর আগে রমজান মাসের শুরুতে বাড়িতে বসে নামাজ পড়তে ও ইফতার করতে অনুরোধ জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন সাংসদ অভিনেত্রী। লকডাউনে সবাইকে বাড়িতে থেকেই রোজা পালন করার আবেদনও জানান তিনি। অত‍্যন্ত কঠিন পরিস্থিতির মধ‍্যে দিয়ে যাচ্ছে সকলে। এই সময় বাইরে বেরিয়ে জমায়েত করা একেবারেই নিষেধ। তাই মসজিদে না গিয়ে বাড়িতে থেকেই নামাজ পড়ার আবেদন জানান নুসরত।

প্রসঙ্গত, কিছুদিন আগেই আমফান পরবর্তী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বসিরহাট গিয়েছিলেন নুসরত জাহান। ২২ মে বসিরহাটে আমফানের ফলে মানুষের দুরবস্থা দেখতে বসিরহাট পৌঁছান নুসরত। সেখানে মানুষের সঙ্গে কথাবার্তা বলেন, তাদের সাহস জুগিয়ে অভিনেত্রী জানান, তিনি তাদের পাশে রয়েছেন।

View this post on Instagram

Heartiest wishes to all on the occasion of #EidUlFitr

A post shared by Nusrat (@nusratchirps) on

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক