বিস্তারিত

ইডেন ম্যাচে দলে থাকছেন তাসকিন

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

টি-২০ বিশ্বকাপের সুপার টেনে কাল পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ধর্মশালা থেকে গতকাল সন্ধ্যায় কলকাতা আসে বাংলাদেশ দল। আজ মঙ্গলবার ইডেনে প্রাকটিস করেছে টাইগাররা। বোলিং আ্যাকশন পরীক্ষা দিতে চেন্নাই থাকায় প্রাকটিস করতে পারেননি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। চেন্নাই থেকে সন্ধ্যার পর তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা এবং পাকিস্তানের বিপক্ষে কালকের ম্যাচে তাসকিন একাদশে থাকছেন, এটা ১০০ ভাগ নিশ্চিত।

মুস্তাফিজুর রহমান খেলবেন কিনা, এখনও বলা মুশকিল। তার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে কাল ম্যাচ শুরুর কিছু আগে। মুস্তাফিজ না খেলতে পারলে একাদশে থাকবেন তরুণ ফাস্ট বোলার আবু হায়দার রনি, যদিও তিনি  আর্ন্তজাতিক ম্যাচে ভাল করতে পারছেন না।

ইডেনের উইকেট মিশ্র। এখানে বেশ টার্ন আছে। গতকাল পাকিস্তান শ্রীলঙ্কা অনুশীলন ম্যাচেও সেটা দেখা গেছে। তবে উইকেটে বেশ বাউন্সও পাবেন পেশাররা। কাল চার পেসার নিয়েই মাঠে নামছে বাংলাদেশ। মাশরাফি, আল আমিন. তাসকিন আহমেদের সঙ্গে মুস্তাফিজ বা রনি।মানে একাদশে রাখা হচ্ছে না স্পিনার আরাফাত সানিকে।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : স্টাফ রিপোর্টার