বিস্তারিত

ইউটিউব চ্যানেল শুরু করলেন অমিত কুমার

ছবি : সংগ্রহকৃত

একেই বলে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলা। আর পাঁচজন শিল্পীর মতন এবারে লকডাউনকে কাজে লাগিয়ে নিজের মিউজিক লেবেলের একটি ইউটিউব চ্যানেল শুরু করলেন অমিত কুমার। নাম দিয়েছেন ‘কুমার ব্রাদার্স মিউজিক’। এই চ্যানেলের মাধ্যমেই নতুন অনেক গান তার শ্রোতাদের সামনে নিয়ে আসতে চলেছেন অমিত।

ইতিমধ্যেই তারই জন্মদিনে ৩ জুলাই মুক্তি পেয়েছে একটি গান। “দিল কা মেরে হাল তুম না পুছো’। এই খানেই রয়েছে এক দারুণ চমক। এই গানটি বহুদিন আগে লিখেছিলেন লীনা চন্দ্রভরকর। অর্থাৎ কিশোরে কুমারের চতুর্থ স্ত্রী। লীনাজির লেখা সেই গানটি অমিত কুমার রেকর্ডিংও করেছিলেন নব্বইয়ের দশকে। বাকি ছিল এই গানের ভিডিও রেকর্ডিং যা সম্পূর্ণ করা সম্ভব হল লকডাউনের মধ্যেই। মুম্বইয়ের কিশোরে কুমারের বাংলো ‘গৌরীকুঞ্জে’ শুট হয়েছে ভিডিওটি।

এদিন আমিত কুমার জানান ” নতুন সময়ের সাথে আমাদের চলতে হবে।এই চ্যানেল থেকেই আমার করা সুরে নিজের গান আরও আসবে। এখন আঠারোটা গান তৈরি আছে, সব গানে আমিই হিরো। আমাকে রেখেই ভিডিওগুলো তৈরি হবে। খুব কম বয়সেই সুর তৈরির আগ্রহ জন্মায়। বাবাকে,পঞ্চমদাকে দেখে আরও উৎসাহ পাই। আগামী দিনে নতুন প্রতিভার পাশাপাশি অন্যান্য বিশিষ্ট শিল্পীদের গান প্রকাশেরও পরিকল্পনা আছে।”

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক