বিস্তারিত

ইউএস-বাংলার ফ্লাইটের জরুরী অবতরণ

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

শনিবার সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী ইউএস বাংলার একটি ফ্লাইট চট্টগ্রাম আন্তর্জাতিক শাহ আমানত বিমানবন্দরে জরুরী অবতরণ করে।

বৈরী হওয়ার কারণে ফ্লাইটটি জরুরী অবতরণ করতে বাধ্য হয় বলে জানান শাহ আমানত বিমান বন্দরে ইউএস-বাংলার সুপারভাইজার শওকত হোসেন।

তিনি জানান, ফ্লাইটটি শনিবার বিকেল সোয়া চারটার দিকে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার থেকে উড্ডয়ন করে। ঢাকার আকাশে এসে ফ্লাইটটি খারাপ আবহাওয়ার সম্মুখীন হয়। প্রায় সোয়া ঘণ্টা ধরে দুর্যোগের মধ্যেই ঢাকার আকাশে থাকতে হয়েছে ফ্লাইটটিকে। এ সময় ঢাকা বিমানবন্দরে বেশ কয়েকবার নামার চেষ্টা করে ব্যর্থ হয়।

এ সময় যাত্রীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। অনেকে কান্নাকাটি ও ভয়ে চিৎকার দিতে থাকেন। পরে অবতরণে ব্যর্থ হয়ে ফ্লাইটটি ফিরে আসে চট্টগ্রাম আন্তর্জাতিক শাহ আমানত বিমানবন্দরে সন্ধ্যা সাতটার দিকে অবতরণ করে। অবতরণের পর যাত্রীদের অনেকে এই ফ্লাইট ত্যাগ করে সড়ক পথে চলে যান।

১৬০ জন যাত্রী নিয়ে বিমানটি খারাপ আবহাওয়ার মধ্যে বার বার ঝুঁকি নিয়ে ঢাকায় অবতরণের চেষ্টা করে। পরে আকাশে চক্কর দিয়ে সোয়া ঘণ্টা ভেসে থাকে। এতে দুর্ঘটনা ভয়ে যাত্রীরা চেঁচামেচি ও কান্নাকাটি করতে থাকে। যাত্রীদের চাপে বিমানটি চট্টগ্রাম ফিরতে বাধ্য হয়।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক