বিস্তারিত

ইউএনওকে মেরে ফেলার জন্য এই কর্মকাণ্ড :বিভাগীয় কমিশনার

ছবি : সংগ্রহকৃত

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর নৃশংস হামলা প্রসঙ্গে রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঁইয়া বলেছেন, আমার ধারণা ইউএনওকে মেরে ফেলার জন্য দুর্বৃত্তরা এই কর্মকাণ্ড চালিয়েছে। আমরা আশাবাদী তদন্তে সত্যটা বেরিয়ে আসবে।

আজ বুধবার দুপুরে রংপুর বিভাগীয় কমিশনার হিলি স্থলবন্দর ও উপজেলা পরিষদ কার্যালয় পরিদর্শনে আসেন। এ সময় তিনি বন্দরের পানামা পোর্টের সভাকক্ষে ব্যবসায়ী, কাস্টমস কর্মকর্তা, পানামা পোর্ট কর্তৃপক্ষ, পুলিশ, স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

বিভাগীয় কমিশনার বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষ না হলে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। তবে আপাতত মনে হচ্ছে তাঁকে (ইউএনও) মেলে ফেলার জন্য আসা হয়েছিল, আমারও মনে হয়েছে এ রকম কিছু হতে পারে। যাক, আল্লাহর রহমতে বেঁচে গেছে। আমরা আশাবাদী সত্যিটা বেরিয়ে আসবে এবং দুর্বৃত্তদের আইনের আওতায় আনা সম্ভব হবে। তাদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করতে পারব।

এরপর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঁইয়া বন্দরের পানামা পোর্টের বিভিন্ন অবকাঠামো ঘুরে দেখেন। পরে তিনি উপজেলা প্রশাসনের সঙ্গে বৈঠক করেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক