বিস্তারিত

আর্থিক সংকটের মুখে টিভি অভিনেত্রী সোনাল

ছবি : সংগ্রহকৃত

লকডাউনে কারণে চলতি বছর বিশ্ব বাণিজ্যের যে ক্ষতি হবে, তা ভয়াবহ হবে। এ সংকট ১৯৩০ সালের চেয়েও প্রকট হতে পারে। এমনই পূর্বাভাস দিয়েছে বিশ্ব বাণিজ্য সংস্থা। বাণিজ্যের ক্ষতি নতুন করে আর্থিক সংকটের মুখে ফেলবে পুরো বিশ্বকে। বাণিজ্যের ক্ষয়ক্ষতি কোনোভাবেই এড়ানো যাবে না বলেও সতর্ক করেছে বিশ্ব বাণিজ্য সংস্থা। এতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবে সাধারণ মানুষ।

এই লকডাউনে আর্থিক সংকটের মুখে পড়েছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সোনাল ভেঙ্গুরলেকর। সেই খবর তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছিলেন। লকডাউন শুরু হওয়ায় গত দুমাস ধরে তিনি প্রযোজকের কাছ থেকে বেশ কিছু টাকা পাননি।

সোনাল জানান, ‘তবে আমার তার চেয়েও বেশি চিন্তা হচ্ছিল আমার মেকআপ আর্টিস্টকে নিয়ে। আমার মত তিনিও গত দুমাস টাকা পাননি। এদিকে বাড়িতে তাঁর স্ত্রী সন্তানসম্ভবা। কীভাবে তিনি এই অবস্থায় সংসার চালাচ্ছেন সেই ব্যাপারে আমি খুবই শঙ্কিত ছিলাম’। কিন্তু আমার দুর্দিনে পাশে এসে দাঁড়ালেন আমার মেকআপ আর্টিস্ট পঙ্কজ গুপ্তা। পঙ্কজের কাছ থেকে আমি সাহায্য পাব ভাবতেও পারিনি। পঙ্কজের পাঠানো মেসেজ পড়ে আমার চোখে তখন শুধুই জল।

পঙ্কজ আমায় লিখেছিল, আমার কাছে ১৫ হাজার টাকা হবে। আমি তোমায় এখন সেই টাকা দিচ্ছি। যখন আমার স্ত্রীয়ের ডেলিভারি হবে তখন তুমি আমায় টাকাটা দিয়ো। স্ত্রী’র কথা ভেবেই আমি কিছু টাকা সঞ্চয় করেছিলাম আলাদা ভাবে।

আমি অবাক হয়ে গিয়েছি আমার খুব কাছের মানুষদের দেখে। যাদের আমি এতদিন কাছের বলে ভাবতাম। তারা ব্যক্তিগত ভাবে একলক্ষ টাকা পর্যন্ত ধার দেওয়ার ক্ষমতা রাখে। কিন্তু আমার মেসেজ দেখার পর তারা সবাই আমাকে ব্লক করে দেয়। এমনই জানান সোনাল।

আমি অবাক এই মানসিকতা দেখে। অন্যদিকে আমার গর্ব হচ্ছে পঙ্কজের জন্য। আমি বন্ধু সংখ্যায় বাড়াতে চাই না। হাতে গোনা কিছু ভালোমানুষেই আমি সন্তুষ্ট বলে জানান সোনাল।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক