বিস্তারিত

আমি সাত বছর পর ফিরবো, শিক্ষার্থী বাসা থেকে নিরুদ্দেশ

ছবি : সংগ্রহকৃত

রাজধানীর কলাবাগানে ইংলিশ মিডিয়ামে পড়ুয়া তাহসিন মজুমদার নামে এক শিক্ষার্থী বাসা থেকে নিরুদ্দেশ হয়েছে। ১৩ বছর বয়সী এই কিশোর অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের স্ট্যান্ডার্ড সেভেনে পড়তো।

এ ঘটনায় নিরুদ্দেশ হওয়া কিশোরের ব্যবসায়ী বাবা নুরুজ্জামান স্বপন কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ১৩৭৫) দায়ের করেছেন।

নিরুদ্দেশ হওয়া কিশোর তাহসিনের বাবা নুরুজ্জামান স্বপন সাধারণ ডায়েরিতে বলেছেন, তার তৃতীয় ছেলে তাহসিন ধানমন্ডির অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের স্ট্যান্ডার্ড সেভেনের ছাত্র। সোমবার সকাল ৭টার দিকে কাউকে কিছু না বলে তাহসিন বাসা থেকে বের হয়ে যায়। তাকে বাসায় না পেয়ে তার রুমে একটি চিরকুট পাওয়া যায়। সেখানে ইংরেজিতে ‘আই উইল কাম ব্যাক আফটার সেভেন ইয়ারস, টেক গুড কেয়ার অফ মাই মাদার’ লেখা একটি চিরকুট পাওয়া যায়।

তাহসিনের স্বজনরা জানিয়েছেন, যাওয়ার সময় সে বাসা থেকে নয় হাজার টাকা ও মায়ের মোবাইল সেটটিও নিয়ে গেছে। সে বাসায় একটি ল্যাপটপ ব্যবহার করতো। পুলিশ সেই ল্যাপটপসহ অন্যান্য বিষয় অনুসন্ধান করে দেখছে। পুলিশ কর্মকর্তারা প্রযুক্তির সহায়তায় সবশেষ সকাল সাড়ে সাতটার দিকে পান্থপথের স্কয়ার হাসপাতালের কাছে তার অবস্থান ছিল বলে জানতে পেরেছে।

এ বিষয়ে কলাবাগান থানার ওসি বলেন, বিষয়টি আমরা অনুসন্ধান করছি। জঙ্গিবাদে মোটিভেটেড হয়ে সে ঘর ছেড়েছে কিনা এখনও নিশ্চিত নই। বিষয়টি অন্যান্য সংস্থাকেও জানানো হয়েছে। ছেলেটির বিষয়ে আমরা খোঁজ-খবর করছি। এখন পর্যন্ত টেরোরিজম রিলেটেড কোনও কানেকশন পাওয়া যায়নি। আমরা তার অবস্থান জানার চেষ্টা করছি।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক