বিস্তারিত

আমি জানতামই না যে মেজর সিনহা নামে কেউ আছে

ছবি : সংগ্রহকৃত

সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা মেজর সিনহা গেল ৩১ জুলাই হত্যাকাণ্ডের শিকার হন। এই মর্মান্তিক ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস কোবরার দিকে। তবে তিনি বিষয়টি একেবারে গুজব, ভিত্তিহীন বলে দাবি করেন।

মেজর সিনহা সম্পর্কে ইলিয়াস কোবরা বরেন, আমি জানতামই না যে মেজর সিনহা নামে কেউ আছে। গণমাধ্যমে যখন খবর আসে তখন আমি মেজর সিনহা সম্পর্কে জানতে পারি।

অন্যদিকে, ইলিয়াস কোবরা এসআই লিয়াকতের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত বলেও অভিযোগ উঠেছে।

তবে বিষয়টি ভিত্তিহীন উল্লেখ করে কোবরা বলেন, আমি নিজেই মাদকের বিরুদ্ধে কাজ করি। মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য আমার সংগঠন আছে। মাদক নিয়ে আমি বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে এর ভয়াবহতা তুলে ধরি। সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্য প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে গুজব ছড়ানোর জন্য তিনি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানান।

ইলিয়াস কোবরা হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা। চলচ্চিত্রে তিনি সাধারণত পার্শ্ব চরিত্রে খল অভিনেতা হিসাবে অভিনয় করে থাকেন। তিনি ১৯৮৭ সালে সোহেল রানা পরিচালিত মারুক শাহ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। দুই যুগেরও বেশি সময়ের কর্মজীবনে তিনি প্রায় সাড়ে পাঁচশ’র বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ইলিয়াস কোবরা ১৯৬১ সালের ২০ জানুয়ারি টেকনাফের বাহারছড়ায় জন্মগ্রহণ করেন। তিনি ২০০০ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক