বিস্তারিত

আমি চড় মেরেছি! মিথ্যে কথা, বললেন সানি

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper ছবি : সংগ্রহকৃত

না! কোনও সাংবাদিককে তিনি চড় মারেননি। বরং তাঁর সম্পর্কে ভুল খবর রটানো হচ্ছে। সোজাসাপটা জবাব দিলেন সানি লিওন।খবর রটেছিল, গুজরাতের সুরতে একটি হোলির অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন সানি। অনুষ্ঠানের নাম ‘প্লে হোলি উইথ সানি লিওন’। সেখানেই পারফরম্যান্সের আগে একটি পাঁচতারা হোটেলের করিডোরে তাঁকে আচমকা প্রশ্ন ছুড়ে দেন এক সাংবাদিক, “আগে আপনি পর্ন স্টার ছিলেন, এখন ফিল্ম স্টার। সুতরাং এখন আপনি কত টাকা নেন?” প্রশ্ন শুনেই রেগে ওঠেন সানি। তবু নিজেকে সংযত রেখে পাল্টা প্রশ্ন করেন, ‘‘কী বললেন? আর এক বার বলুন!’’ এর পর প্রশ্ন আরও স্পষ্ট, আরও অশালীন হয় ধেয়ে আসে সানির উদ্দেশে। এ বার সাংবাদিক খুব স্পষ্ট ভাষায় জানতে চান, “রাতের প্রোগ্রামের জন্য এখন আপনার চার্জ কত?” নিজেকে আর সংযত রাখতে পারেননি। এই চরম অভব্যতা আর সহ্য করেননি। সোজা চড় কষিয়ে দেন ওই সাংবাদিককে।


এই সেই টুইট।

কিন্তু এই ঘটনা সম্পূর্ণ মিথ্যে বলে দাবি সানির। সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার বলেছেন, ‘ওই খবর সম্পূর্ণ মিথ্যে। খবরের কোনও সত্যতা যাচাই না করেই খবর করে দেওয়া হয়। এটা লজ্জার। এমনকী সানির কোটটাও ভুল। মিডিয়া যে মিথ্যে বলেছে, তা আমরা প্রমাণ করে দিয়েছি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার