বিস্তারিত

আমার জন্য দোয়া করবেন: রেহানা জলি

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

চলচ্চিত্র অভিনেত্রী রেহানা জলি প্রায় একবছর ধরে অসুস্থ হয়ে বিছানায় পড়ে ছিলেন। অনেক ধরনের চিকিৎসার পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

চলতি বছরের শুরুর দিকে রেহানা জলি খুবই অসুস্থ ছিলেন। সেসময় ঠিকমত কথা বলতে পারতেন না। হাঁটাচলা করতে পারতেন না। কাঁপুনি দিয়ে জ্বর আসতো। প্রথমে তার রোগ নির্ণয় করা যায়নি। পরে জানতে পারেন, ফুসফুস ও মেরুদণ্ড ক্ষয়ে যাওয়া রোগে ভুগছেন রেহেনা জলি। এরপর নিয়মিত চেকআপ ও চিকিৎসকের পরামর্শ মেনে সুস্থ হচ্ছেন তিনি।

রেহানা জলি বলেন, দোয়া চাওয়া ছাড়া আমার আর কিছু বলার নেই। চলচ্চিত্রে অভিনয় করে কিছু টাকা সঞ্চয় করেছিলাম, সব এখন চিকিৎসার পিছনে ব্যয় করতে হয়েছে। আমি সুস্থ হয়ে আবার কাজে ফিরতে চাই, সবাই আমার জন্য প্রাণ ভরে দোয়া করবেন।

১৯৮৫ সাল থেকে এখন পর্যন্ত প্রায় চার শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বুলবুল আহমেদের বিপরীতে কামাল আহমেদ পরিচালিত ‘মা ও ছেলে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে নায়িকা হিসেবে রেহানা জলির যাত্রা শুরু হয়। প্রথম চলচ্চিত্র অভিনয় করেই ১৯৮৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক