বিস্তারিত

আবার একসাথে ফেরদৌস ও জিৎ

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার চলচ্চিত্র বাদশা’য় নাম লিখিয়েছেন কলকাতার চিত্রনায়ক জিৎ। আর বাংলাদেশ থেকে যুক্ত হতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস।

এর আগে, ২০১১ সালে এই দুই নায়কের দেখা হয় কলকাতার ‘ফাইটার’ ছবিতে। ওটাই এখন পর্যন্ত দু’জনের প্রথম ও একমাত্র কাজ। আবার একসাথে দেখা যাবে ফেরদৌস ও জিৎকে।

জিৎ প্রথমবারের মতো অভিনয় করছেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে। নাম ‘বাদশা’। এতে তার নায়িকা ‘আশিকী’ ও ‘হিরো ৪২০’খ্যাত নুসরাত ফারিয়া।

গত বৃহস্পতিবার গাজীপুরের টঙ্গিতে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে। জানা গেছে, জিৎ নাম ভূমিকায় অভিনয় করলেও ‘বাদশা’য় গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়ক ফেরদৌস। তিনি বলেছেন, ‘প্রাথমিক আলোচনা চূড়ান্ত। এখনো চুক্তি করিনি। সব ঠিক থাকলে আমি কাজটা করছি।’

সাম্প্রতিককালে সোহম ও অঙ্কুশের পর যৌথ প্রযোজনার ছবির নায়ক হলেন জিৎ। শোনা যাচ্ছে, এ ছবির জন্য আকাশচুম্বি সম্মানী নিচ্ছেন তিনি। পাশাপাশি বরাবরের মতো দক্ষিণী ছবির রিমেকেই থাকছেন জিৎ।

গুঞ্জন উঠেছে, ‘বাদশা’ তৈরি হচ্ছে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন সিনু’ নামের তেলেগু ছবির অনুকরণে। এতে নায়ক ছিলেন রবি তেজা। ছবির গল্পে দেখা যায়, রবি বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের ভীষণ ভক্ত। ‘বাদশা’য় দেখা যাবে জিৎ ভক্ত হয়েছেন অকাল প্রয়াত নায়ক মান্নার।

‘বাদশা’ পরিচালনা করছেন কলকাতার বাবা যাদব। তার সঙ্গে থাকছেন বাংলাদেশের নতুন পরিচালক সীমান্ত।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : স্টাফ রিপোর্টার