বিস্তারিত

আবারও চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব

ছবি : সংগ্রহকৃত

চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে বরাবরের মতো ফের বিব্রত তার পরিবার। শুক্রবার (১৫ মে) বিকেল থেকেই ফেসবুকে তার মৃত্যুর মিথ্যা খবর ছড়িয়ে পড়ে।এটিএম শামসুজ্জামান বর্তমানে নিজ বাসাতেই আছেন এবং সুস্থ আছেন।

তার মেয়ে কোয়েল আহমেদ বলেন, এ পর্যন্ত আমার বাবাকে নিয়ে এত বার মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে যে আমি নিজেই বিব্রত। বিশেষ করে প্রতি রমজানে এই রকম মিথ্যা খবর বেশি নাড়াচাড়া দিয়ে ওঠে। তিনি বর্তমানে ভালো আছেন এবং
নিজ বাসাতেই আছেন। আজ ইফতারের পর এ নিয়ে এত এত ফোন কল এসেছে যে আমি নিজেই আতঙ্কিত হয়েছি।

এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কিছু গণমাধ্যমে এটিএম শামসুজ্জামান মৃত্যুর খবর প্রকাশ হয়। দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসাতেই অবস্থান করছেন। ধর্মীয় গ্রন্থ আর বই পড়ে দিন কাটছে তার।

উল্লেখ্য, ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর পুরান ঢাকায় জন্ম নেওয়া আবু তাহের মোহাম্মদ শামসুজ্জামান সংক্ষেপে এটিএম শামসুজ্জামান হিসাবেই অধিক পরিচিত। অভিনেতার চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। অভিনয়ের জন্য আজীবন সম্মাননাসহ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ছয় বার। অভিনয়ের বাইরে একজন বাংলাদেশী অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার, সংলাপকার ও গল্পকার। ২০১৫ সালে তিনি বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা একুশে পদকে ভূষিত হন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক