বিস্তারিত

আজিজ স্টেডিয়ামে বাবার গিটার হাতে আহনাফ তাজোয়ার

ছবি : সংগ্রহকৃত

বিভাগীয় শহরে শেকড়ের সন্ধানে মেগা কনসার্টের চট্টগ্রাম পর্বের আয়োজনটি ছিল সংস্কৃতি মন্ত্রণালয়ের। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র ও দেশবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করাই ছিল এই আয়োজনের মূল লক্ষ্য। ফলে কনসার্টের ফাঁকে ফাঁকে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রও তুলে ধরা হয়। অনুষ্ঠানটি শুরু হয় সন্ধ্যা ৬টা থেকেই। শুরুতে চট্টগ্রামের জনপ্রিয় মাইজভাণ্ডারী মরমি গোষ্ঠী সংগীত পরিবেশন করেন।

রাত পৌনে ১০টার দিকে মঞ্চে ওঠে প্রিয় ব্যান্ড এলআরবি। কিন্তু সেখানে শূন্যতা বিরাজ করছিল ব্যান্ডলিডার আইয়ুব বাচ্চুর। তখনই দর্শকদের মনের ভাষা বুঝতে পেরে উঠে আসেন আহনাফ তাজোয়ার। সঙ্গে উঠে আসেন আইয়ুব বাচ্চুর মেয়ে ও মেয়ের জামাই। আহনাফ তাজোয়ার হাতে তুলে নেন বাবার গিটার।

কালো সানগ্লাসে ঢাকা তাজোয়ার কান্না চেপে এ সময় ভক্তদের উদ্দেশ্যে বলেন, বাবা আজ আমাদের সঙ্গে নেই। কিন্তু আমরা সবাই মিলে আজ এত জোরে গান গাইবো, যেন উপর থেকেই তিনি আমাদের শুনতে পান। মেয়ে ফায়রুজ সাফরাও অশ্রুভরা চোখে বলেন, আপনাদের গলা শুনে আব্বু যেন বলে-আমি এই তো আছি, তোমাদের সঙ্গে আছি। এলআরবির ম্যানেজার শামীম আহমেদ বলেন, বাচ্চু ভাইয়ের স্বপ্ন পূরণ করতে আমরা এগিয়ে যাব।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক